১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পিরোজপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত যুবকের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরে মাদক বেঁচা-কেনায় বাধা দেওয়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় আহত জসিম হাওলাদার নামে একজনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৬ টায় পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায় বলে জানান পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল।

নিহত বেলাল হোসাইন জসিম (৩৭) পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকার হারুন-অর-রশিদ হাওলাদারের পুত্র।

নিহত জসিমের চাচাতো ভাই হাসিবুর রহমান মিল্লাত জানান, গত ১৬ মে রাতে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় ভাইজোড়া এলাকায় তাকে সহ তার চাচাতো ভাই বেলাল হোসাইন জসিম ও নাসিম হাওলাদারকে পরিকল্পিত ভাবে কুপিয়ে জখম করে ভাইজোড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী জুয়েল খান, নাইম খান, সোহেল খান, শুভ খান, কামলা খান, দুলাল ফকির, সাইদুল ফকির, জাহিদুল খান সহ কয়েকজন। পরে স্থানীয়রা ও পুলিশ তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ সময় জসিম ও নাসিমের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষ কিছুটা সুস্থ হলে বেলাল হোসাইন জসিমকে পিরোজপুরে বাড়িতে আনা হলে গত ২৭ মে আবার সে অসুস্থ হয়ে পড়লে তাকে আবার জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকালে জসিম মারা যায়।

হাসিবুর রহমান মিল্লাত আরো জানান, এ ঘটনায় নিহত বেলাল হোসাইন জসিমের স্ত্রী পলী বেগম বাদী হয়ে ৯জন নামীয় ও অজ্ঞাত ১০/১২জনকে আসামী করে গত ১৮ মে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করে।

পিরোজপুর জেলা হাসপাতালের আরএমও ডা. নিজাম উদ্দিন জানান, গত ২৭ তারিখ শারিরীরক অসুস্থতা নিয়ে জসিম হাসপাতালে ভর্তি হয় এবং চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল সাড়ে ৬ টায় মারা যায়।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পরে বিস্তারিত যানা যাবে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। গত ১৬ মের ঘটনায় আহত-জখম হওয়ার বিষয়ে গত ১৮ মে থানায় মামলা হয়েছে।

সর্বশেষ