২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসার সহ-সুপারসহ নিহত ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মাসুম বিল্লাহ (৫০) নামে এক মাদরাসার সহ-সুপারসহ দু’জন নিহত হয়েছেন। সোমবার (১৮ মার্চ) সকালে পিরোজপুর-ইন্দুরকানী সড়কের মল্লিকবাড়ী নামক স্থানে বিপরীতমুখী দুটি মটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুম বিল্লাহ ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ মাটিভাঙ্গা মোন্তাজিয়া দাখিল মাদরাসার সহ-সুপার এবং ঝালকাঠী উপজেলার কাঠালিয়া উপজেলার বানাই গ্রামের নূর মোহাম্মদের ছেলে। অপরজন ইন্দুরকানী উপজেলার উমেদপুর গ্রামের মালেক শেখের ছেলে হাসিব শেখ (২৫)। মাসুম বিল্লাহ ২০২৪ সালের দাখিল পরীক্ষার বাংলা দ্বিতীয়পত্রের পরীক্ষকও ছিলেন।

নিহত মাসুম বিল্লাহর ভাই মোস্তফা জানান, তার ভাই মাসুম বিল্লাহ পিরোজপুরের প্রতিষ্ঠান প্রধান ও সহকারী প্রধানদের নতুন কারিকুলাম বিস্তরণ, মনিটরিং ও মেন্টরিংবিষয়ক তিন দিনব্যাপী প্রশিক্ষনে যাবার পথে মল্লিকবাড়ী নামকস্থানে বিপরীত মুখী মটরসাইকেলের সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মাসুম বিল্লাহ (৫০) এবং হাসিব (৩০) নুরু ও আরিফ নামে চারজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. স্বাগত হালদার মাসুম বিল্লাহ ও হাসিবকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত নুরু ও আরিফকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানা হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ