১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশনে চোরের হামলায় স্বামী- স্ত্রী আহতের ঘটনায় মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী! সাংবাদিক মামুনের "মা" এর মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত স্মারক সম্মাননা পেলেন কবি কথাসাহিত্যিক নাট্যকার আজহারুল আল আজাদ দুমকিতে সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম এর দাফন সম্পন্ন বরিশালে স্কুল পালাতে গিয়ে গেটের রডে আটকে গেল হাত, উদ্ধারে ফায়ার সার্ভিস ট্রাক চালক ও সহযোগী আটক ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহত ১৪ জনের পরিচয় মিলেছে বরিশালে হিটস্ট্রোকে মরছে খামারের মুরগি ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা : একই পরিবারে নিহত ৬, হানিমুনে যাওয়া হলো না নবদম্পতির গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস যথাযথ মর্যাদায় পালিত

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় পৌর কর্মচারীর মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে ব্যাটারী চালিত অটোরিক্সার ধাক্কায় পিরোজপুর পৌর সভার কর্মচারীর মো. আতাউর রহমান কিংকং (৫৪) নামে ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে তার মৃত্যু হয়। তিনি পিরোজপুর পৌর সভার উকিলপাড়া এলাকার মো. হাফিজুর রহমানের পুত্র।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল ১০টার দিকে আতাউর রহমান বাসা থেকে রিক্সায় করে এসে পৌরসভা ভবনের সামনে নামেন। এসময় তিনি মুঠোফোনে কথা বলতে বলতে রাস্তা পাড় হচ্ছিলেন। এমন সময় একটি ব্যাটারী চালিত অটো রিক্সা পিছন থেকে এসে তাকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরে খুলনা নেয়ার পথে তার মৃত্যু হয়।
পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রানা সাহা জানান, তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম বাদল তার মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, এ ব্যাপারে এখনো কোন অভিযোগ পাই নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ