২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ

পিরোজপুুরে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালন পালন করা হয়েছে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : নানা কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালন করেছে জেলা প্রশাসন ও আওয়ামী লীগ। মঙ্গলবার সকাল দশটায় সিও অফিস মোড় চত্তরে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে জেলা প্রশাসন ও জেলা পুলিশ। পরে একে একে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংসদ বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। এছাড়াও শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।
এসময় পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, জেলা পুলিশ সুপার সাইদুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুনিরা পারভিন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খানম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ফুল দিয়ে শ্রদ্ধা জানায়, এছাড়া প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পিরোজপুরের সকল উপজেলায় ৭ মার্চ পালন করছে প্রশাসন ও আওয়ামীলীগ। দিনটি উপলক্ষ্যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে কবিতা-ছড়া আবৃত্ত, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কারবিতরণ ও বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ প্রচার করা হয়।

সর্বশেষ