৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশ সুপার জাহিদুল ইসলাম করোনায় আক্রান্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, চুয়াডাঙ্গা:

মানবিক পুলিশ সুপার খ্যাত চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার (১লা আগস্ট) কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে নমুনা পরীক্ষা পর প্রাপ্ত রিপোর্টে তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়।

আক্রান্তের পর থেকেই তিনি হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। তবে তার শারীরিক অবস্থা মোটামুটি ভালো।
শনিবার রাতে চুয়াডাঙ্গা জেলায় নতুনকরে ২৫জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া ৫জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে জেলার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম ও রয়েছেন। এমনটিই জানিয়েছেন চুয়াডাঙ্গা স্বাস্থ্যবিভাগ। জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪৩জনে। ১০জনের মৃত্যুসহ এ যাবৎ সুস্থ হয়েছেন ৩০৩জন। আক্রান্ত রোগীদের বেশীরভাগই হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন ৫৪জন।
তবে চুয়াডাঙ্গা জেলাবাসীকে করোনার হাত রক্ষা করার জন্য প্রথম সারির যোদ্ধা হিসেবে কাজ করছিলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। তার আক্রান্তের খবরে জেলাবাসী খুবই মর্মাহত। দ্রুত তার সুস্থতা কামনা করেছেন জেলা পুলিশসহ চুয়াডাঙ্গা জেলাবাসী।

পুলিশ সুপার জাহিদুল ইসলামের করোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মোঃ আবু রাসেল।

সর্বশেষ