৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পূজামণ্ডপ পরিদর্শন করলেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:


চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সিংনগর, সেনেরহুদা এবং শিয়ালমারী গ্রামের ৩টি পূজামণ্ডপ পরিদর্শন করলেন উথলী ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। শনিবার (২৪শে অক্টোবর) সন্ধ্যর পরে মোটরসাইকেল যোগে পূজামণ্ডপ পরিদর্শন এর জন্য যাত্রা আরম্ভ করা হয়।

পূজামণ্ডপ পরিদর্শনে যেয়ে সনাতন ধর্মাবলম্বীদের সার্বিক বিষয়ে খোঁজখবর নেওয়ার পাশাপাশি তাদের মাঝে বস্ত্র বিতরণ ও আর্থিক অনুদান প্রদান করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, সিনিয়র সহ-সভাপতি কফিল উদ্দিন, সাধারণ সম্পাদক মোবারক সোহেল আহম্মেদ প্রদীপ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিল্টু, উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি সাংবাদিক সালাউদ্দিন কাজল, সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি আবু জাফর, উপজেলা যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি এ্যাড. শামসুল আরেফিন ভূট্টো, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনি, উথলী ইউপি’র ১নং ওয়ার্ড সদস্য জহুরুল হক ঝন্টু, ২নং ওয়ার্ড সদস্য মঈনুল হাসান মঈন, ৬নং ওয়ার্ড সদস্য আশরাফুল হক রতন।

এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য সদস্যরাও এ সময় উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের নেতৃবৃন্দদের কাছে পেয়ে সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আনন্দিত হন এবং তাদের বিভিন্ন সুবিধা ও অসুবিধার কথা নেতৃবৃন্দের কাছে তুলে ধরেন।

সর্বশেষ