২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

পূর্ব ওমরাবাজ সিনিয়র মাদ্রাসার সাবেক আরবি প্রভাষক মাওলানা সিরাজুল ইসলাম আর নেই

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক :
চরফ্যাশন উপজেলার হাজারীগন্জ ইউনিয়ন ৫নং ওয়ার্ড(চরফকিরা)বাসিন্দা ও পূর্ব ওমরাবাজ আলিম সিনিয়র মাদ্রাসার সাবেক আরবি প্রভাষক মাওলানা মোঃ সিরাজুল ইসলাম হুজুর (৭২) আজ ভোর ৪,২০ মিনিটে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্না-লিল্লাহে ওয়া ইন্না-লিল্লাহির রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী,৫ ছেলে ও ২ মেয়েসহ অগনিত আত্নীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। আসরবাদ বাড়ি সংলগ্ন মসজিদ মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

তিনি অসংখ্য মাদ্রাসা,মসজিদে খেদমত করেছেন যেমন : দৌলতখান চরখলিফা মাদ্রাসা,হাজীপুর ইসলামিয়া ফাযিল মাদ্রাসা ও সর্বশেষ কর্মস্থল পূর্ব ওমরাবাজ আলিম সিনিয়র মাদ্রাসা থেকে অবসর গ্রহণ করেন। অসংখ্য মসজিদেও খেদমত করেছেন। দীর্ঘদিন মসজিদ ও মাদ্রাসায় কর্মরতকালীন সময় তিনি কারো সাথে রাগ করে কথা বলেনি। অত্যান্ত সাদা ও সরল প্রকৃতির একজন মানুষ ছিলেন তিনি। জানাযা ও দাফনে চরফ্যাশন,দৌলতখানা, লালমোহন ও ভোলার বিভিন্ন স্হানে শত শত ছাত্র,আলেম ওলামা অংশ গ্রহণ করেন।

মরহুম হুজুরের জন্য দোয়া করছি, মহান আল্লাহ তাকে যেন জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করেন।আমিন

সর্বশেষ