১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

পূর্ব বাদলপাড়া জামে মসজিদে ইফতার মাহফিল অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম সাইফুল: বাকেরগঞ্জের পূর্ব বাদলপাড়া জামে মসজিদে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩১ মার্চ শুক্রবার আসরবাদ এই অনুষ্ঠানের আয়োজন করেন মসজিদের সভাপতি মোঃ হারুন অর রশিদ, তার ছোটভাই বরিশাল বাণী’র সম্পাদক মোঃ মামুন-অর-রশিদ ও তাদের পরিবারবর্গ। প্রায় দুই শতাধিক মুসল্লি এতে অংশ নেন।

মৃত্যুবরণকারী মুরব্বিদের রূহের মাগফিরাতের জন্য দোয়া মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন হাফেজ মাওলানা মাহবুবুর রহমান। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন পূর্ব বাদলপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ সাইফুল ইসলাম। মরহুম আমিন উদ্দিন হাওলাদার, মরহুম আবুল কাশেম, সাহেরা খাতুন, মরহুম হাজী আবদুর রাজ্জাক হাওলাদার সহ মৃত্যুবরণকারী সকল ময়মুরব্বীর জন্য দোয়া করা হয়। তাছাড়া অসুস্থ বয়োবৃদ্ধ রিজিয়া বেগম, আনোয়ারা বেগম সহ সকলের সুস্থতা ও নেক হায়াতের জন্য দোয়া করা হয়।

সর্বশেষ