২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল আমতলী পৌরসভার ৪৬২১ পরিবার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিএফ আর্থিক সহায়তা নগদ ৪৫০ টাকা পেল বরগুনার আমতলী পৌরসভার ৪৬২১টি পরিবার। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বিশেষ ভিজিএফ’র ১০কেজি করে চালের পরিবর্তে প্রতিটি পরিবারকে নগদ ৪৫০ টাকা করে বিতরণ করা হয়েছে।
সোমবার বেলা ৩ ঘটিকায় পৌরসভা মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার আমতলী পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৬২১টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারকে নগদ ৪৫০ টাকা করে বিতরণ করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল হক কাওসার, প্যানেল মেয়র হাবিব মীর, কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার, সামসুল হক চৌকিদার, লিপি বিশ্বাস, সচিব আবুল কালাম আজাদ, ছাত্রলীগ সভাপতি মাহবুবুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন সবুজ, পৌরসভার সকল কর্মকর্তা— কর্মচারী ও সাংবাদিক বৃন্দ।
উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৪৫০ টাকা করে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৬২১টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে।

সর্বশেষ