২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর উন্নয়নে বিএনপির নাম ভূলে গেছে জনগণ -এমপি জ্যাকব

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক :
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে বিএনপির নাম ভূলে গেছে বাংলাদেশের জনগণ। বিএনপিকে এখন আর জনগণ চায়না। বিএনপি ফেইসবুকের মধ্যেই সীমাবদ্ধ রয়েছে। চরফ্যাশনে নির্বাচনের সময় যে প্রতিশ্রুতি দিয়েছি তার তিনগুনের বেশি বাস্তবায়ন করেছি। আজ সোমবার (১৫মার্চ) উপজেলার দক্ষিণ আইচায় ৪ কোটি টাকা ব্যয়ে অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনেনের ভিত্তিপ্রস্তর স্থাপন কালে তিনি এসব কথা বলেন। এমপি জ্যাকব আরও বলেন, স্বাধীনতার ৫০ বছরে চরফ্যাশন ও মনপুরার মাটিতে এমন উন্নয়ন হয়নি যা আওয়ামী লীগ সরকারের মাত্র ১২বছরে করা হয়েছে। যার ফলে দল মত নির্বিশেষে আওয়ামী লীগের পতাকার তলে এসে জনগন বিএনপির নাম মূছে ফেলছে। বিএনপি নির্বাচনী প্রতিশ্রুতির কিঞ্চিত পরিমাণ উন্নয়ন না করেই লুটপাট করে নিজেরাই প্রতিষ্ঠিত হয়ে বিদেশে অর্থ প্রাচার করেছেন। বিশৃংখলা,হামলা-মামলা দেশে অস্তিশীল পরিবেশ থেকে মানুষ মুক্তি পেতে আওয়ামী লীগ সরকারকে ভোট দেয়।
এসময় উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আকন্দ, পৌর মেয়র এস এম মোরশেদ, উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপন, অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, চরমানিকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও চরমানিকা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সোহাগ প্রমুখ।
এদিকে চরমানিকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক নৌকার মনোনয়ন প্রত্যাশী সাইদুর রহমান সোহাগ ৩শতাধিক হোন্ডাযোগে মহড়া দিয়ে অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের ভিওি প্রস্তর উদ্বোধনস্হলে যোগদেন।

এম লোকমান হোসেন
চরফ্যাশন, ভোলা।

সর্বশেষ