১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

প্রেমিককে নিয়ে নিজের ছেলেকে গাড়িচাপায় হত্যা করে নদীতে ফেলল মা!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

প্রেমিককে সঙ্গে নিয়ে থানায় হাজির মার্কিন নারী ব্রিটনি গনজে। তার অভিযোগ নিজের ছয় বছরের ছেলে জেমস হাচিনসন নিখোঁজ। তবে পুলিশ তদন্তে নেমে উদঘাটন করে ঘটনার মূল রহস্য। সম্পূর্ণ অপ্রত্যাশিত মোড় নেয় ঘটনা। পুলিশ জানায়, ব্রিট্যানি এবং তার ৪২ বছরের প্রেমিক হ্যামিলটন মিথ্যে বলছেন। তারাই হত্যা করেছেন নিষ্পাপ শিশুটিকে।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ওহিও প্রদেশের মিডলটাউন শহরে। অভিযোগ পেয়ে পুলিশ প্রথমে লাল চুলের, চশমা-চোখের জেমস হাচিসনকে উদ্ধার করতে শহরের বিভিন্ন জায়গায় পোস্টার দেয়। পরে স্থানীয়দের সহায়তায় বেরিয়ে আসে মূল ঘটনা। পুলিশের রিপোর্ট বলছে, শিশুসন্তানকে পরিত্যাগ করার পরিকল্পনা নিয়েছিলেন মা ব্রিট্যানি। তাই পার্কে হাচিসনকে গাড়ি চাপা দিয়ে মেরে ফেলেন তিনি। এরপর বয়ফ্রেন্ডের সাহায্য নিয়ে তার ক্ষতবিক্ষত নদীতে ছুড়ে ফেলেন ব্রিট্যানি।

মার্কিন পুলিশ ওই খুনি মায়ের বিরুদ্ধে হত্যা, প্রমাণ লোপাট এবং তার প্রেমিকের বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন। এদিকে, নারকীয় এই ঘটনায় মিডলটাউন শহরের ৪৮,০০০ মানুষ শিউড়ে উঠেছেন। কয়েকদিন ধরে তাদের মুখে শুধু এই ঘটনার চর্চা।

সর্বশেষ