২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আগৈলঝাড়ায় বিদ্যুৎপৃষ্টে গৃহবধূর মৃ*ত্যু ভোলার তিন উপজেলায় ভোটের সরঞ্জাম যাচ্ছে কেন্দ্রগুলোতে নলছিটিতে চোর সন্দেহে গাছে বেঁধে যুবককে পি*টি*য়ে হ*ত্যা মঠবাড়িয়ায় ট্রাকচাপায় পরিবার পরিকল্পনা পরিদর্শক নি*হ*ত নিজের উৎপাদিত পেট্রোলে মোটরসাইকেল চালাচ্ছেন বরগুনার আনোয়ার উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোলায় নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচন গলাচিপায় ৪৮ ঘণ্টার মধ্যে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার বাবুগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ পটুয়াখালীতে প্রিন্সিপালের নির্যাতনের শিকার সহকারী শিক্ষক

প্রেমিকার বিয়ের খবরে প্রেমিকের আ-ত্ম-হ-ন-ন !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃ ফিরোজ ফরাজী রাঙ্গাবালী (পটুয়াখালী): যে রাতে প্রেমিকার বিয়ে হয়েছে। সেই রাতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবি ইউনিয়নে।
আত্মহত্যা করা ওই প্রেমিকের নাম মারুফ হাওলাদার, বয়স ১৭ বছর। জানা গেছে, মৌডুবি ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের বাহাদুর হাওলাদারের ছেলে সে। পেশায় ছিলেন জেলে। পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে মারুফের বাড়ির ঘর সংলগ্ন একটি গাছে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায় পরিবারের লোকজন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়।
স্থানীয়রা জানান, একই ইউনিয়নের ভ‚ইয়াকান্দা গ্রামের ১৪ বছরের এক তরুণীর সঙ্গে মারুফের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় দুই মাস আগে বিষয়টি জানতে পারে ছেলে-মেয়ের পরিবার।
নাম প্রকাশ না করার শর্তে মারুফের এক স্বজন জানান, ‘এ ঘটনার দুই-তিন মাস আগে ওই মেয়েকে নিয়ে মারুফ তাদের ঘরে এসে ওঠে । পরে দুই পরিবার ও স্থানীয় লোকজন তাদের বুঝিয়ে শুনিয়ে মেয়েকে তার নিজের বাড়িতে নিয়ে যায়। তখন বলা হয়Ñপ্রাপ্ত বয়স্ক হলে তাদের বিয়ে দেওয়া হবে। কিন্তু বুধবার রাতে মারুফের প্রেমিকার অন্য জায়গায় বিয়ে দিয়ে দেওয়া হয়। এ খবরের পর থেকে মারুফ নিখোঁজ হয়। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজি করেও পায়নি। পরে বৃহস্পতিবার সকালে গাছের সঙ্গে ঝুলন্ত লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছেÑপ্রেমিকার বিয়ের খবর শুনে সে আত্মহত্যা করেছে।’ তবে মেয়ের পরিবারের দাবি, মারুফের সঙ্গে তাদের মেয়ের কোন সম্পর্কই ছিল না।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন বলেন, ‘এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনা সম্পর্কে যতটুকু জেনেছি যে, প্রেমের সম্পর্ক ছিল। প্রেমিকার নাকি বুধবার বিয়ে হয়েছে। সম্ভবত ওই আবেগ থেকেই এই কাজ (আত্মহত্যা) করেছে বলে প্রাথমিক ধারণা।’

সর্বশেষ