২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফটোশপে নারীর অশ্লীল ছবি বানিয়ে ব্লাকমেইলিং, নাহিদকে খুঁজছে পুলিশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আসাদুজ্জামান : বরিশালে নিরীহ মানুষকে ব্লাকমেইলিং, হয়রানী, খোটবাজি এবং ফেইসবুকে ভুয়া আইডি খুলে প্রতারনা করে চাঁদা আদায় চক্রের অন্যতম নেতা মজিবর রহমান নাহিদ ওরফে প্যাদা নাহিদসহ ২ জনের বিরুদ্ধে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঐ মামলায় প্যাদা নাহিদের সহযোগী একই বাড়ির আঃ রশিদ হাওলাদারের ছেলে মোঃ রনি হাওলাদারকে ইতোমধ্যে গ্রেফতার করেছে কাউনিয়া থানা পুলিশ।

গ্রেফতারের পরে রনি হাওলাদার বরিশাল মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে সাংবাদিকতার সাইনবোর্ড ঝুলিয়ে চাঁদাবাজি খোটবাজি ও ফেইসবুকের মাধ্যমে সাধারন মানুষকে প্রতারনা করে টাকা আদায়ের কথা জবানবন্দিতে বলেছে বলে জানা গেছে।

এই চক্রের অন্যতম নেতা হিসেবে কাজ করছেন আনন্দ টিভির বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদ ওরফে প্যাদা নাহিদ। বরিশাল সদর উপজেলার লামছড়ি গনিরহাটখোলা এলাকার বাসিন্দা প্যাদা বাড়ির আঃ শাহেদ আলীর পুত্র মোঃ মজিবর রহমান নাহিদ ।

গত ৬ আগষ্ট নগরীর স্ব-রোড এলাকার বাসিন্দা এক তরুনীর ছবি তার মায়ের কাছে মোবাইল ম্যাসেঞ্জারের মাধ্যমে পাঠিয়ে দিয়ে হুমকি প্রদান করে। ফেইসবুকের মাধ্যমে কলংকিত করার হুমকি দিয়ে মজিবর রহমান নাহিদ ছদ্দবেশে থেকে তার অনুসারী রনি কে দিয়ে মোটা অংকের টাকা চাঁদা দাবী করে। পরে ঐ তরুনীর মা চাঁদা দেয়ার কথা বলে তাকে বাসায় ডাকে এবং কাউনিয়া থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ গিয়ে চাঁদাবাজ রনি কে আটক করে। ব্যাপক জিজ্ঞাসাবাদে রনি পুলিশকে জানিয়েছে, আনন্দ টিভির বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদ এর নির্দেশে তিনি টাকা নিতে এসেছেন। খবর পেয়ে মজিবর রহমান নাহিদ অন্যত্র পালিয়ে যায়, এ ঘটনায় ঐ তরুনীর মা বাদী হয়ে কাউনিয়া থানায় মজিবর রহমান নাহিদ ও রনির বিরুদ্ধে দন্ডবিধি আইনের ৩৮৫/৫০৬, তৎসহ ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৩(২) /২৪(২) ধারার অপরাধে মামলাটি দায়ের করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কাউনিয়া থানার সাব-ইন্সপেক্টর মোঃ সাইতুল ইসলাম জানান, মজিবর রহমান নাহিদকে গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

সর্বশেষ