১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

ফুলেল শুভেচ্ছায় সিক্ত মো :শাহে আলম এমপি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না :: যার নেতৃত্বে বরিশালের বানারীপাড়া ও উজিরপুর উপজেলা উন্নয়নের মহা যজ্ঞের দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে।

দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত স্নেহ ও আস্থা ভাজন ৯০’র এরশাদ সরকার বিরোধী আন্দোলনে রাজপথের অগ্রভাগে থাকা মুজিব অন্তপ্রাণ বীর সেনা, যার পদভারে প্রকম্পিত হয়েছিলো ঢাকা সহ সারাদেশের রাজপথ। 
সাবেক
ছাত্রনেতা বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জনতার এই এমপি মো. শাহে আলমকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।

 

কেন্দ্রীয় ন্বেচ্ছাসেবকলীগের সদ্য সাংগঠনিক সম্পাদক পদপ্রাপ্ত মো. আবিদ-আল হাসান ও উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের উপ-নির্বাচনে স্বাধীনতা ও শান্তির প্রতীক নৌকার নব নির্বাচিত বিজয়ী প্রার্থী মো. খায়রুল বাশার লিটন মো. শাহে আলম এমপি ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেণ। 

এসময় শাহে আলম এমপি বলেন, আওয়ামী লীগের তথা প্রধানমন্ত্রীর সকল প্রকার সুবিধা সাধারণ মানুষের দোড় গোড়ায় পৌঁছে দিতে নেতা-কর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। কেননা আওয়ামী লীগ কোন বন্ধুকের নলের মধ্যদিয়ে সৃষ্টি হয়নি।

 

মাও মাটির শিঁকড় থেকে উঠে এসে সংগ্রাম করেছে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য। তাই আমাদের কাছে মানুষের অনেক প্রত্যাশা আছে। তাদের প্রত্যাশানুযায়ী কাজ করে যেতে পারাই একজন প্রকৃত জনপ্রতিনিধি ও রাজনীতিবীদের কাজ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বানারীপাড়া পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উজিরপুর উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ এবং ভ্রাতিপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ ও বানারীপাড়া উপজেলা যুবলীগ নেতা মশিউর রহমান সুমন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সজল চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক শাহিন, সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন, শিক্ষক ও পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. হায়দার আলী প্রমূখ।

সর্বশেষ