১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বগুড়ায় বিপুল পরিমাণ গাঁ*জাসহ ২ মা/দ/ক ব্যবসায়ী গ্রেফ*তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মুহাম্মাদ আবু মুসা
বগুড়ায় প্রাইভেটকার ও ৮৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। ২৬জুন/২৪ বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে জেলার গাবতলী উপজেলার সোন্দাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে প্রথমে প্রাইভেটকারটি আটক করা হয়। পরে ওই প্রাইভেটকারটি তল্লাশি চালিয়ে ৮৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার অনন্তপুর (মধ্যপাড়া) গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলের নজরুল ইসলাম (৪৯) ও কিশামত প্রাণকৃষ্ণ গ্রামের খয়রুজ্জামানের ছেলে বাবুল হোসেন (৪১)। এ বিষয়ে মাদকদ্রব্য আইনে গাবতলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে জেলা পুলিশ থেকে পাঠানো লিপিতে উল্লেখ রয়েছে
জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ স্নিগ্ধ আখতার, পিপিএম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ শরাফত ইসলাম ও ডিবি, বগুড়ার ইনচার্জ এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদকবিরোধী অভিযানে ৮৬ (ছিয়াশি) কেজি মাদকদ্রব্য গাঁজা ও একটি প্রাইভেটকার সহ ০২(দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
বগুড়া ডিবির একটি টিম ইং ২৬/০৬/২০২৪ তারিখ সময় ১৪.০০ ঘটিকায় বগুড়া সদর থানাধীন মাটিডালি বিমান মোড় এলাকায় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারে যে, একটি সিলভার রংয়ের প্রাইভেটকারে দুইজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা বহন করিয়া কুড়িগ্রাম হইতে বগুড়া সদর থানা এলাকার দিকে আসিতেছে। অত্র মামলার বাদী উক্ত সংবাদটি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করিয়া উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ঘটনার সত্যতা যাচাইয়ের লক্ষ্যে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ইং ২৬/০৬/২০২৪ তারিখ ১৪.০৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন মাটিডালি বিমান মোড় নামক স্থানের ঢাকা-রংপুর মহাসড়কের উত্তর পার্শ্বে মাহাথীর হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করিয়া বিভিন্ন যানবাহন তল্লাশী কালে ইং ২৬/০৬/২০২৪ তারিখ সময় ১৪.৩৫ ঘটিকার সময় বর্ণিত
প্রাইভেট কারটি আসিতে দেখিয়া থামানোর সংকেত দিলে উক্ত প্রাইভেট কারটি সংকেত অমান্য করে দ্রুত বেগে চেকপোষ্ট অতিক্রম করিয়া বগুড়া সদর থানাধীন সাবগ্রাম মোড়ের দিকে চলে যাইতে থাকে। তাৎক্ষণিক বাদী সঙ্গীয় অফিসার ফোর্সসহ তাদের সঙ্গে থাকা ডিবির সরকারী মাইক্রোবাস যোগে উক্ত প্রাইভেটকারের পিছু নিতে থাকে। প্রাইভেট কারটি সাবগ্রাম মোড় অতিক্রম করিয়া গাবতলী থানা এলাকার দিকে যাইতে থাকে। একপর্যায়ে প্রাইভেটকারের পিছু ধাওয়া করিয়া ইং ২৬/০৬/২০২৪ তারিখ ১৪.৫৫ ঘটিকায় বগুড়া জেলার গাবতলী থানাধীন সোন্দাবাড়ী গ্রামস্থ সোন্দাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর প্রাইভেট কারটি থামাতে সক্ষম হয়। প্রাইভেটকারে থাকা চালক মোঃ নজরুল ইসলাম (৪৯) ও পাশের সিটে বসা মোঃ বাবুল হোসেন (৪১) দ্বয়কে প্রাইভেটকারে কোন অবৈধ মাদকদ্রব্য আছে কিনা সে সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করিলে তারা কোন সন্তোষজনক জবাব দিতে না পারায় তথায় উপস্থিত সাক্ষী ও আরো লোকজনের উপস্থিতিতে তাদের দেখানো মতে তাদের ব্যবহৃত সিলভার রংয়ের প্রাইভেটকারের বেকডালার ভিতরে রক্ষিত ছোট বড় ২০(বিশ) টি পোটলায় সর্বমোট ৮৬ (ছিয়াশি) কেজি মাদকদ্রব্য শুকনা গাঁজা উদ্ধার করা হয়।

সর্বশেষ