১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধু‘র জন্মশত বার্ষিকীতে গরীব অসহায় দুস্থদের চিকিৎসায় তহবিল গঠনে বৃক্ষরোপণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবর্ষ উপলক্ষে পটুয়াখালী ছোটবিঘাই ইউনিয়নে গরীব, অসহায়,দুস্থদের চিকিৎসায় তহবিল গঠনে বৃক্ষরোপণ করেছে ইউনিয়ন বাসী।
আজ বেলা ১২টায় ৯নং ছোটবিঘাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আলতাফ হোসাইন তালুকদার এর আয়োজনে বেড়িবাঁধ, সরকারি রাস্তার দুই পাশে ফলজের গাছের চারা রোপণ করা হয়। এ সময় উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুভাস চন্দ্র হাওলাদার, সচিব শহিদুল ইসলাম, সমাজসেবক আবু ইছাহাক, ছিদ্দিকুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম গাজী,ইউপি সদস্য সালাম প্যাদা, আসলাম মৃধা,জালাল খান, বাবুল গাজী,মোঃ সালাউদ্দিন, ৭,৮,৯ সংরক্ষিত মহিলা ওয়ার্ডের হোসনেআরা বেগমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
৯নং ছোটবিঘাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আলতাফ হোসাইন তালুকদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবর্ষ উপলক্ষে এ ইউনিয়নেবেড়িবাঁধ, সরকারি রাস্তার দুই পাশে প্রায় ৫হাজার ফলজের গাছের চারা রোপণ করা হবে। তিনি আরও বলেন,ছোটবিঘাই ইউনিয়নে গরীব, অসহায়,দুস্থদের চিকিৎসায় তহবিল গঠনে এই বৃক্ষরোপণ কর্মসুচি আয়োজন করা হয়েছে।

সর্বশেষ