২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বানারীপাড়ায় ইউনিয়ন যুবদলের সভাপতি করার প্রলোভনে অর্থ আদায়! দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু বাবানারীপাড়ায় আগুনে পুড়েছে ঘর, খোলা আকাশের নীচে দিনমজুর পরিবার! নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ পিরোজপুরে কুপিয়ে হাত-পা বিচ্ছিন্ন করে যুবককে হত্যা ‘হিট স্ট্রোক ঝুঁকি হ্রাস করার জন্য সাবধানতা অবলম্বন করতে হবে’

বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, দুই জেলের লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইমন আল আহসান, পটুয়াখালী প্রতিনিধিঃ
বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে নামবিহীন একটি মাছ ধরা ট্রলার ৭ আগস্ট শুক্রবার সকালে ডুবে যায়।ওই দিন রাত ১১ টার দিকে অন্য ট্রলারের সাহায্যে ইসা সিকদার (৩৫) ও আলম মোল্লা (৫৫) নামে দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। ওই ট্রলারে থাকা ৬ জন জেলেকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এরা হলেন মো.নজরুল মোল্লা, জহিরুল মোল্লা, সেলিম খান, বাদল হাওলাদার, পনু খান ও মো.রুবেল চৌকিদার । তাদেরকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়ার পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । জেলেদের সবার বাড়ী কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের চরবালিয়াতলী গ্রামে।
জানা গেছে,উপজেলার চরবালিয়াতলী এলাকার মো.নজরুল মোল্লা’র নামবিহীন একটি ট্রলার ৮ জন জেলে নিয়ে ৬ আগস্ট বৃহস্পতিবার বিকেলে গভীর সমুদ্রে ইলিশ শিকারে যায়। শুক্রবার ভোররাতে কুয়াকাটা থেকে ৩০ কিলোমিটার গভীরে ট্রলারটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। এসময় জেলেদের মধ্যে দু’জন ঢেঊয়ের তোড়ে হাড়িয়ে যায় । এ সময় ৬ জেলে বয়া (ভাসা) ধরা অবস্থায় ১৬ ঘন্টা ভাসমান থাকার পর অপর একটি ট্রলারের সাহায্যে উদ্ধার করা হয়। বর্তমানে উদ্ধারকৃত জেলেরা সুস্থ রয়েছে বলে জানা যায়।
ট্রলারে থাকা জেলে রুবেল চৌকিদার ও পনু খান জানান, সাগরে জাল ফেলানো অবস্থায় হঠাৎ ঝড় শুরু হয় তাৎক্ষনিক ট্রলারটি উল্টে যায় । এসময় সাগরে তারা বয়া ধরে ভাসমান অবস্থায় ছিল । তবে স্রোতের কারনে দু’জন হারিয়ে যায় বলে তারা উল্লেখ করেন ।

সর্বশেষ