১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ববিতে লন্ড্রি ও সেলুন সার্ভিস চালু করার জন্য ছাত্রলীগের আবেদন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) আবাসিক হলগুলোতে শিক্ষার্থীদের জন্য লন্ড্রি ও সেলুন সার্ভিস চালু এবং ক্যাম্পাসে নৈশকালীন খাবারের দোকান স্থাপনের আবেদন জানিয়েছে বিশ্ববিদ্যালয়টির ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বুধবার (১৭ই মে) সকালে উপাচার্য বরাবর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা অমিত হাসান রক্তিম স্বাক্ষরিত একটি আবেদন জমা দেওয়া হয়েছে।

আবেদনের সত্যতা নিশ্চিত করে এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন জানিয়েছেন, দ্রুত এসকল সমস্যার সমাধান করা হবে।

সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে অবস্থানরত আবাসিক শিক্ষার্থীদের দীর্ঘদিনের চাহিদা স্বল্পমূল্যের লন্ড্রি এবং সেলুন সার্ভিস। অন্যদিকে রাতে খাবার সংগ্রহের জন্য দোকানের অভাব রয়েছে ক্যাম্পাসের অভ্যন্তরে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা অমিত হাসান রক্তিম বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ের সংগঠন। এই সংগঠনের সাধারণ কর্মী হিসেবে শিক্ষার্থীদের যেকোনও অভাব আমাদের পীড়া দেয়। সেই জায়গা থেকে বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে যেসব ছাত্র-ছাত্রী থাকে তাদের চাহিদাগুলো বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানানো হয়েছে।

অন্য এক ছাত্রলীগ নেতা মুয়ীদুর রহমান বাকি বলেন, আমরা আশা করব দ্রুত বিশ্ববিদ্যালয় প্রশাসন শিক্ষার্থীদের দাবি মেনে নেবে এবং তাদের চাহিদা পূরণে পদক্ষেপ গ্রহণ করবে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থীদের পাশে রয়েছে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.খোরশেদ আলম বলেন, আমার কাছে এ সংক্রান্ত একটি আবেদন এসেছিল। আমি সেটির যৌক্তিকতা বিবেচনা পূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষের নিকট সুপারিশ করেছি। আশা করছি, আমাদের ভিসি স্যার এ ব্যাপারে শিক্ষার্থীবান্ধব ব্যবস্থা নেবেন।

সর্বশেষ