৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট’র নির্মাণ কাজ প্রায় সম্পন্ন উজিরপুরে হিটস্ট্রোকে ধান কাটা শ্রমিকের মৃত্যু বরিশাল জেলা সাংবাদিক ইউনিয়নের শোক পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ...

বরগুনার আমতলীতে আগুনে পুড়ে ৫টি দোকান ভস্মিভূত। আনুমানিক ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
আমতলীর নতুন বাজার বটতলা এলাকায় শুক্রবার বেলা ২টার সময় এক ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুরে ভস্মিভূত হয়েছে। অগ্নিকান্ডে নগদ টাকাসহ প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়েছে। ৩টি অগ্নি নির্বাপক দল ২ ঘন্টা চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ব্যবসায়ীদের সূত্রে জানা গেছে, আলামিন স্টোর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে পুরো এলাকায় ছড়িয়ে পরে। এতে বিসমিল্লাহ ভ্যারাইটিস স্টোর্স, ধানখালী টেলিকম, হোটেল রয়েল ও তোফাজ্জেলের একটি খাবারের হোটেল ভস্মিভূত হয়। বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে আলামিন মুদিও মনোহরি দোকানের। ঈদ উপলক্ষে নতুন মালামাল তুলেছিল বিক্রির জন্য।
আলামিন দোকানের মালিক মোঃ কবির হাজী বলেন, নগদ ২ লক্ষ টাকাসহ অনেক টাকার মালামালপুরে ভস্মিভূত হয়ে গেছে। আমি এখন পথের ফকির।
আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার মোঃ গোলাম মস্তফা জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমতলী, কলাপাড়া ও পটুয়াখালী ফায়ার সার্ভিসের ৩টি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে।
অগ্নিকান্ডের খবর পেয়ে আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান অগ্নিকান্ডস্থল পরিদর্শন করেন। আমতলী পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পৌরসভা পক্ষ থেকে এবং সরকারী ভাবে অর্থিক সহায়তা করা হবে।

সর্বশেষ