২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

বরগুনার আমতলীতে জাটকা সংরক্ষণ সপ্তাহের শেষ দিনে ১১টি জাল জব্দ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলীতে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২১ শেষ দিনে ১১টি বেহুন্দিজাল, ১টি চিংড়ি জাল এবং ৪০ কেজি গুড়া মাছ জব্দ করা হয়। জব্দকৃত জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।
বাংলাদেশ সরকার ঘোষিত জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২১ শেষ দিনে বরগুনার আমতলীতে মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট তানভীর আহমেদ। এ সময় পায়রা নদী থেকে ১১টি বেহুন্দিজাল, ১টি চিংড়ি জাল এবং ৪০কেজি গুড়া মাছ জব্দ করা হয়। সহযোগিতায় ছিলেন আমতলীর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা হালিমা সরদার। দুপুরে জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়।
হারুন অর রশিদ
আমতলী, বরগুনা।
01717271159

সর্বশেষ