২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫ তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে আমতলীতে সালাতুল ইসতিসকার নামাজ আদায় পিরোজপুরে বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে বরগুনায় ডায়রিয়ার প্রকোপ : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৮৩ জন পটুয়াখালীতে তীব্র দাবদাহ ও খরা থেকে মুক্তি পেতে ইসতিসকার নামাজ আদায় বিসিএস পরীক্ষায় অংশ নিতে বাস সহায়তা দেবে ববি কর্তৃপক্ষ বরিশালে ভোট কেন্দ্রে থাকছে না সিসি ক্যামেরা দাপদাহে স্বাস্থ্য সুরক্ষার্থে শেবাচিমে জনসচেতনতা মূলক প্রচারণা শুরু বরিশালে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় চরফ্যাশনে একাধিক স্হানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ অনুষ্ঠিত

বরগুনায় ছাদ থেকে পরে নির্মাণ শ্রমিক নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আমতলী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনার আমতলী পৌর শহরের কর্মকার পট্টির প্রনব কুমার কর্মকারের নির্মাণাধীন তিন তলা ভবনের ছাদ থেকে পড়ে শনিবার রাতে কুদ্দুস মোল্লা নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার দুপুরে।

জানাগেছে, পৌর শহরের কর্মকার পট্টির প্রনব কুমার কর্মকারের ভবনের তিন তলা নির্মাণের সাব ঠিকাদার হিসেবে কাজ নেন সাইফুল ইসলাম। ওই সাব ঠিকদার শ্রমিক কুদ্দুস মোল্লাকে শ্রমিক হিসেবে কাজে আনেন। শনিবার দুপুরে শ্রমিক কুদ্দুস ছাদে উঠানো মালামালের রশি ধরলে অসাবধানতাবসত নিচে পড়ে যান। এতে কুদ্দুদের মাথা ও মুখমন্ডলসহ বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। তাৎক্ষনিক অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসেন। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ শাহাদাত হোসেন তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত নয়টায় শ্রমিক কুদ্দুস মারা যান। এ ঘটনায় বরিশাল কোতোয়ালী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ ময়নাতদন্ত শেষে শ্রমিক কুদ্দুসের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে। নিহত কুদ্দুস উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিণ তক্তাবুনিয়া গ্রামে। তার বাবার নাম আতাহার মোল্লা।

শ্রমিক কুদ্দুসের চাচাতো ভাই মোঃ ফেরদৌস মোল্লা বলেন, কাজ করারত অবস্থায় কুদ্দুস নিচে পড়ে গুরুতর আহত হয়েছে। তিনি আরো বলেন বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কুদ্দুস মারা গেছেন।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, শ্রমিক কুদ্দুসের নিহতের ঘটনায় বরিশাল কোতোয়ালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে। তিনি আরো বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ