১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

বরগুনায় নতুন করে ১৩ জনের করোনা শনাক্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি :: বরগুনায় ২৪ ঘণ্টায় শিক্ষা কর্মকর্তা ও স্বাস্থ্যকর্মীসহ ১৩ জনের করোনা ভাইরাসের সংক্রমন শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ৭০১ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর ভেতর ১৪ জন মারা গেছেন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪ জন। জেলায় মোট সুস্থ হয়েছে ৪৬৪ জন। চিকিৎসাধীন রয়েছেন ২২৩ জন।

শনিবার সকালে সিভিল সার্জন কার্যালয়েরর স্বাস্থ্য বিভাগের জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক খান ছালামতউল্লা এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছে।

জেলার মধ্যে সদর উপজেলায় সংক্রমণ সবচেয়ে বেশি।এ উপজেলায় মোট কোভিড–১৯ আক্রান্তের সংখ্যা ৩৭৭ জন।

বরগুনা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, নতুন শনাক্ত ১৩ জনের মধ্যে বরগুনা সদর উপজেলায় ৯ জন এবং পাথরঘাটা ও তালতলীতে ২ জন করে রয়েছেন।

জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির প্রধান ও জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আক্রান্ত ব্যক্তিদের যথাযথ চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

সর্বশেষ