২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

বরগুনায় নারীকে উত্যক্তের প্রতিবাদ করায় গ্রাম আদালতের পেশকারকে কু*পি*য়ে জ*খম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আমতলী (বরগুনা) প্রতিনিধি ::: বরগুনার আমতলীতে এক নারীকে উত্যক্তের প্রতিবাদ করায় কুকুয়া ইউনিয়ন পরিষদ গ্রাম আদালতের পেশকার স্বপন হাওলাদারকে সন্ত্রাসী রেজাউল ও তার সহযোগীরা কুপিয়ে জখম করেছে। স্থানীয়রা গুরুতর আহত স্বপনকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে।

ঘটনা ঘটেছে উপজেলার আজিমপুর বাজারে বুধবার দুপুরে।

জানা গেছে, উপজেলার কৃষ্ণনগর গ্রামের দন্ত চিকিৎসক মোশাররফ মিয়ার ছেলে রেজাউল মিয়া তার এক প্রতিবেশী নারীকে উত্যক্ত করতো। ওই নারী তাকে উত্যাক্তের ঘটনা কুকুয়া ইউনিয়ন পরিষদ গ্রাম আদালতের পেশকার স্বপন হাওলাদারের কাছে জানান। স্বপন হাওলাদার উত্যাক্তকারী রেজাউলকে ওই নারীকে উত্যাক্ত করতে বারন করেন। এ নিয়ে দুই জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে ক্ষুব্দ হন রেজাউল। এ ঘটনার জের ধরে বুধবার দুপুরে রেজাউল ও তার তিন সহযোগী স্বপনকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। ধারালো অস্ত্রের আঘাতে স্বপনের বাম হাত, দুই পায়ে পাঁচটি স্থানে গুরুতর জখম হয়। তার ডাক চিৎকারে লোকজন ছুটে আসলে রেজাউল ও তার সহযোগীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক ডাঃ তানভির শাহারিয়ার তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে।

স্থানীয়রা জানান, দন্ত চিকিৎসক মোশাররফের ছেলে রেজাউল প্রতিবেশী এক নারীকে উত্যাক্ত করতো। ওই নারী এ বিষয়টি স্বপন হাওলাদারকে জানায়। স্বপন উত্যাক্তকারী রেজাউলকে ওই নারীকে উত্যাক্ত করতে বারন করে। এ নিয়ে ওই সময় কথা কাটাকাটি হয়। এর জের ধরে রেজাউল ও তার সহযোগীরা স্বপনকে কুপিয়ে গুরুতর জখম করেছে।

আহত স্বপন বলেন, প্রতিবেশী এক নারীকে রেজাউল উত্যক্ত করতো। আমি এর প্রতিবাদ করায় সন্ত্রাসী রেজাউল ও তার সহযোগীরা আমাকে কুপিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

কুকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বোরহার উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার বলেন, সন্ত্রাসী রেজাউল ও তার সহযোগীরা গ্রাম আদালতের পেশকার স্বপনকে কুপিয়েছে।

আমতলী থানার এসআই মোঃ সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়েছি। ঘটনার সঙ্গে জড়িত রেজাউল ও তার সহযোগীরা পালিয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তারভির শাহারিয়ার বলেন, গুরুতর আহত স্বপন হাওলাদারের বাম হাত ও দুই পায়ে পাঁচটি স্থানে আঘাতে আঘাতের চিহৃ রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ওসি (তদন্ত) আমির সেরনিয়াবাত বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

সর্বশেষ