১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরগুনায় মামলায় জামিন না পেয়ে এজলাস ভাঙচুর যুবকের

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি ::: বরগুনায় মাকে মারধর করা মামলায় জামিন না পেয়ে আদালতের এজলাস ভাঙচুর করেছেন এক যুবক। সোমবার (২২ মে) বিকেলে বরগুনার বামনা জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক রাসেল মজুমদারের এজলাসে এ ঘটনা ঘটে। পরে আদালতের পুলিশ সদস্যরা তাৎক্ষণিকভাবে তৎপরতা চালিয়ে ভাঙচুর বন্ধ করেন।

আদালত সূত্রে জানা গেছে, মাদকাসক্ত হয়ে মাকে মারধর করার অভিযোগে চলতি বছরের ৬ জানুয়ারি বরগুনা সদর থানায় মারুফ হোসেন বাবুর নামে মামলা দায়ের করেন সদর উপজেলা খাজুরতলা এলাকার রফিকুল ইসলামের স্ত্রী হামিদা বেগম। মামলা দায়েরের একদিন পর বাবুকে গ্রেফতার করে আদালতে হাজির করে পুলিশ। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরপর এ মামলার বেশ কয়েকটি ধার্য তারিখে হামিদা বেগমের আপত্তি থাকায় আদালত বাবুর জামিন নামঞ্জুর করেন। এরই ধারাবাহিকতায় সোমবার মামলার ধার্য তারিখে বাবুর জামিন নামঞ্জুর করেন আদালত। এতে ক্ষুব্ধ হয়ে আদালতের এজলাসে ভাঙচুর করেন বাবু। পরে তাৎক্ষণিকভাবে পুলিশ সদস্যরা তৎপরতা চালিয়ে ভাঙচুর বন্ধ করেন।

এ বিষয়ে মুখ্য বিচারিক হাকিম আদালতের নাজির ইব্রাহিম খলিল জানান, বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করায় আসামি বাবু মাথা দিয়ে করোনাকালীন বিচারকদের সুরক্ষার জন্য তৈরি করা কাচের বেষ্টনী ভাঙচুর করে।

বরগুনা জেলা জজ আদালতে কর্মরত পুলিশ পরিদর্শক মারুফ হোসেন জানান, আদালতে ভাঙচুর করার সঙ্গে সঙ্গে দায়িত্বরত পুলিশ তাকে হেফাজতে নেয়। বিষয়টি পুলিশ সুপার ও বরিশাল রেঞ্জের ডিআইজিকে লিখিতভাবে জানানো হবে।

এ ঘটনায় অভিযুক্ত বাবুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

সর্বশেষ