১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নেছারাবাদে জমি নিয়ে বিরোধে ভাগনেকে পিটিয়ে হত্যা, মামা-মামি আটক তালতলীতে ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল অতিরিক্ত ভাড়া দিয়ে কর্মস্থলে ফিরছে দক্ষিণের মানুষ উপজেলা নির্বাচন শতভাগ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে হবে : বিভাগীয় কমিশনার দুর্গাসাগরে অষ্টমী স্নানোৎসব গণ মানুষের সহযোগীতায় আমি সংসদ সদস্য হয়েছি : গণ সংবর্ধনায় সাংসদ টুকু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা আমতলীতে সাংসদ গোলাম সরোয়ার টুকুর গণ সংবর্ধনা নবগঠিত পৌর মেয়র, কাউন্সিলদের পরিচিতি ঝালকাঠিতে উপজেলায় নির্বাচন করতে ২১ বছরের ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

বেতাগীতে যুবলীগ নেতাকে কুপিয়ে গুরুতর জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি ::: বরগুনার বেতাগীতে এক যুবলীগ নেতাকে কুপিয়ে আঙুল বিচ্ছিন্ন করার অভিযোগ উঠেছে সদ্য বহিষ্কৃত হওয়া বরগুনা জেলা ছাত্রলীগ নেতা মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে।

শুক্রবার (২৪ মার্চ) রাত ৯টায় পৌরসভার বাকাপুল এলাকায় এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতার নাম টুটুল খান (৩৫)। তিনি বেতাগী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

টুটুলের ভাই জসিম খান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, টুটুল বর্তমানে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, বাড়ি ফেরার সময় দুর্বৃত্তরা হঠাৎ টুটুল খানের ওপর হামলা চালায়। হামলাকারীরা একটি হাতের বেশ কয়েকটি আঙুল বিচ্ছিন্ন ও দুই পা ক্ষত-বিক্ষত করে। তাকে চিকিৎসা দিতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসেছি। তার অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি নিয়ে এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

তবে এ অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন ওই ছাত্রলীগ নেতা রফিক। তিনি জানান, পারিবারিক কাজে বেশ কিছুদিন যাবত এলাকার বাহিরে আছেন। হামলায় কে বা কারা জড়িত কিছুই জানেন না তিনি।

বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারা হোসেন বলেন, ঘটনা শুনে সঙ্গে সঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলাম। অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সম্পৃক্ত থাকা সবাইকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ