২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরগুনায় ১৯ দিনের ব্যবধানে করোনায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনরাইন ডেস্ক :: করোনায় আক্রান্ত হয়ে স্বামীর মৃত্যুর ১৯ দিন পর মারা গেলেন অন্তঃসত্ত্বা স্ত্রীও। শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৭টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃতরা হলেন- বরগুনার আমতলী উপজেলার বাসিন্দা ও সরকারি একে পাইলট হাইস্কুলের শিক্ষক বশির উদ্দিন ও তার স্ত্রী মারিয়া আফরিন।

তাদের পারিবারিক সূত্রে জানা যায় যায়, বশির গত মাসে করোনায় আক্রান্ত হলে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ আগস্ট তিনি মারা যান। এর ১৯ দিন পর করোনায় আক্রান্ত হয়ে তার স্ত্রী মারিয়াও মারা যান। তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। মরজান নামের সাত বছরের এক ছেলে সন্তান রয়েছে তাদের।

বশির উদ্দিন এবং মারিয়ার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান বলেন, দুপুরে জানাজা শেষে মারিয়ার মরদেহ গ্রামের বাড়ি চাওড়া চালিতাবুনিয়া পারিবারিক কবরস্থানে স্বামী বশিরের পাশেই দাফন করা হয়। দুজনকে হারিয়ে তাদের বাড়িতে চলছে শোকের মাতম। তাদের একমাত্র ছেলে মারজান একা হয়ে গেছে।

মারিয়ার নানা আবদুস ছালাম মাস্টার কান্নাজনিত কণ্ঠে বলেন, করোনায় স্বামীর মৃত্যুর ১৯ দিন পর স্ত্রী মারিয়া সাত মাসের অন্তঃস্বত্তা অবস্থায় মারা গেছে। এমন মর্মান্তিক মৃত্যু যেন আল্লাহ কাউকে না দেয়। তাদের একমাত্র পুত্র সন্তানকে দেখাশুনা করার কেউ রইলো না। সবাই তাদের জন্য দোয়া করবেন।

সর্বশেষ