১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালকে একটা শান্তির নগরী হিসেবে গড়ে তোলা হবে : শায়খে চরমোনাই

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: স্বাধীনতার ঘোষণাপত্রে উল্লেখিত সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় নীতির পরিবর্তন করতে হবে। দেশ স্বাধীন হওয়া পরবর্তী যে সকল নীতির ভিত্তিতে দেশ পরিচালিত হয়েছে সে সকল নীতি দেশে ইনসাফ প্রতিষ্ঠা করতে পারেনি। দেশে ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করতে ইসলামের বিকল্প কোন আদর্শ নাই। ইসলামের ভিত্তিতে দেশ পরিচালিত হলে দেশের মানুষ ন্যায্য অধিকার পাবে, গরীবের মুখে হাসি ফুটবে, দুর্নীতির মূলোৎপাটন হবে ও সমাজের সব জায়গায় সুশাসন প্রতিষ্ঠা হবে।

আজ শনিবার (২০ মে) ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর শাখা কর্তৃক আয়োজিত ওয়ার্ড প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই এ কথা বলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, আমি মেয়র নির্বাচিত হলে বরিশালে গরীব, দুঃখী ও মেহনতি মানুষ তাদের নাগরিক অধিকার পূর্ণাঙ্গ ভোগ করতে পারবে৷ শিক্ষার্থীদের জন্য শিক্ষা বান্ধব নগরী গড়ে তোলা হবে। দুর্নীতি ও দুঃশাসনের অবসান ঘটিয়ে বরিশালকে একটা শান্তির নগরী হিসেবে গড়ে তোলা হবে। শায়খে চরমোনাই ❝সাবার জন্য সুশাসন ও সবাইকে নিয়ে উন্নয়ন❞ নিশ্চিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান বক্তা হিসাবে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ বলেন, শায়েখে চরমোনাইকে মেয়র নির্বাচিত করতে বরিশাল মহানগরীর ছাত্র আন্দোলনের সকল নেতা কর্মীদের নিরলস প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। মানুষের দ্বারেদ্বারে হাতপাখার পক্ষে ভোট চাইতে হবে। কেন্দ্রীয় সভাপতি নেতাকর্মীদের রাজপথে সজাগ ও সক্রিয় থেকে নির্বাচনকালীন যে কোন অপকৌশল ও ষড়যন্ত্রকে রুখে দিতে ভূমিকা পালন করার আহবান জানান।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সভাপতি মুহাম্মাদ জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে, বরিশাল মহানগর সাধারণ সম্পাদক গাজী মুহাম্মাদ রেদোয়ান এর সঞ্চালনায় প্রতিনিধি সভায় আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সিনিয়র সহ-সভাপতি মাওলানা সৈয়দ নাসির আহমেদ কাওছার, এছাড়াও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের সহ-সভাপতি তানভীর আহমেদ শোভন সহ মহানগর, থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ