২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ব্রেক ফেল করা বাসেরচাপায় হেলপার নিহত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার গলাচিপায় বিভিন্ন শ্রমজীবীদের মে দিবসে সমাবেশ ও আলোচনা গলাচিপায় জাতীয় স্বাস্থ্য ও ৫০ তম কল্যাণ দিবস পালিত গলাচিপায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল বারেক মিয়ার ২৮ তমতম মৃত্যুবার্ষিকী পালিত মেহেন্দিগঞ্জে নির্মাণাধীন ঘরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি মহান মে দিবসে জনতা ব্যাংক পিএলসি,এরিয়া কমিটি সি,বি,এর উদ্যোগে নানা কর্মসূচী পালন দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মেহেদী মিজান'র নির্বাচনী অফিস উদ্বোধন প্রাণ জুড়াতে কাঁচা আমের আইসক্রিম

গোপালগঞ্জে খুন হলেন বরিশালের রুবেল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক॥
বরিশালের এক চালককে গোপালগঞ্জের মোকসেদপুরে হাত-পা বেঁধে হত্যা করে প্রাইভেটকার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার তার লাশ উদ্ধারের পর মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে বরিশালে তার লাশ দাফন করা হয়।
এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার সহ দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী। রুবেল হত্যার ঘটনায় মোকসেদপুর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার। ছিনতাইকারী চক্রকে শনাক্ত করতে মেট্রো পুলিশ ছায়া তদন্ত শুরু করেছে বলে তিনি জানিয়েছেন।
ছিনতাইয়ের শিকার প্রাইভেটকার মালিক আবুল কালাম আজাদ জানান,
গত ১৬ অক্টোবর বিকেল ৪টার দিকে ভাড়ায় চালিত একটি প্রাইভেটকারে বরিশাল নগরীর বাজাররোড থেকে একটি পরিবারের ৪ জন সদস্য নিয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় কুয়াকাটায় পৌঁছে নামিয়ে দেয়।
রাত ৯টার দিকে সেখান থেকে অন্য ৪জন যাত্রী নিয়ে ৮ হাজার টাকা ভাড়ায় গোপালগঞ্জের কালনার উদ্দেশ্যে রওয়ানা দেয় প্রাইভেটকার চালক রুবেল খান। ওইদিন রাত দেড়টায় টেকেরহাট অতিক্রমকালে চালক রুবেলের সাথে সবশেষ যোগাযোগ হয় তার।
এরপর তার ফোন বন্ধ হয়ে যায়। মালিক ও পরিবার থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে ১৭ অক্টোবর বিকেল ৪টায় মোকসেদপুর থানায় একটি অজ্ঞাতনামা লাশ পাওয়ার খবর জানতে পারেন।
ছবি পাঠিয়ে লাশটি রুবেলের বলে নিশ্চিত হন তারা। গোপালগঞ্জে লাশের ময়নাতদন্ত শেষে নিহতের ছোট ভাই রাজিব খান মোকসেদপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়ে ওই রাতেই তার লাশ বরিশাল নিয়ে আসেন।
মঙ্গলবার সকাল ১০টার দিকে নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের দরগাহবাড়ি এলাকায় জানাজা শেষে রুবেল (৩২) মরদেহ পারিবারিকভাবে দাফন করা হয়। এ সময় নিহতের ভাই রাজিব খান, স্ত্রী ঝুমুর বেগম এবং নিহতের মা হনুফা বেগম সহ প্রতিবেশীরা রুবেল হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন।
রুবেলের সহকর্মী রেন্ট এ কার চালক আলআমিন বলেন, স্কচটেপ দিয়ে হাত-পা এবং মুখ বেঁধে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। তারা এই চক্রকে খুঁজে বের করে দষ্টিান্তমূলক শাস্তির দাবী জানান।
বরিশাল মহানগর রেন্ট-এ কার মালিক সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম নান্টু জানান, এর আগেও বরিশালের গাড়ি ছিনতাই করে চালককে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনার কোন ক্লু আজ পর্যন্ত উদঘাটিত হয়নি। এ কারনে রেন্ট-এ কার মালিক ও চালকরা ঝুঁকিতে রয়েছে।
বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম বলেন, চালক রুবেল খানকে হত্যা করে প্রাইভেটকার ছিনতাইয়ের ঘটনায় সোমবার রাতে মোকসেদপুর থানায় মামলা হয়েছে।
তারা অভিযুক্তদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। পাশাপাশি মেট্রোপলিটন পুলিশও এ ঘটনার ছায়া তদন্ত করে ছিনতাইকারীদের শনাক্ত এবং গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে বলে তিনি জানান।
নিহত রুবেল স্ত্রী এবং ২ সন্তানের জনক ছিলেন।

সর্বশেষ