২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গুলজারের বিস্ফোরক মন্তব্যে বরিশালের রাজনীতির মাঠে তোলপাড়

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মামুন-অর-রশিদ: প্রাচ্যের ভ্যানিস খ্যাত বরিশাল এখন রাজনৈতিক ভাবে অনেকটা উত্তপ্ত। সম্প্রতি জেলা পরিষদ নির্বাচনে ঘটে যাওয়া নানা ঘটনা, আগামী ৫ তারিখে বিএনপির বিভাগীয় সমাবেশ, বিএনপির বিভাজনের রাজনীতি, পানিসম্পদ প্রতিমন্ত্রীর নানান তৎপরতা, জাতীয় পার্টির সভায় হট্টগোল সহ অনেক কারনে রাজনীতির মাঠ এখন সরগরম। এরই মধ্যে নতুন করে বোমা ফাটালেন বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল আলম গুলজার।

ভাই মাহবুব আলম মেহেদীর মৃত্যুর প্রায় ১৮ বছর পর তিনি বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন। একটি ফেসবুক ষ্ট্যাটাসে বেশ কয়েকজন ডাকসাইটে নেতাকে খুনি ও পরিকল্পনাকারী হিসেবে উল্লেখ করে দুষলেন।

যার মধ্যে রয়েছেন বিএনপির বর্তমান যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার,  বিএনপির আরেক কেন্দ্রীয় নেতা মোয়াজজেম হোসেন আলাল, মহানগর বিএনপি নেতা আসাদুজ্জামান খসরু, এ্যাডভোকেট জুম্মান, কেএম শহীদুল্লাহ,  হাসান সহ আরো অনেক নেতার নাম তিনি বলতে চেষ্টা করেছেন। তাছাড়া সাবেক মহানগর আওয়ামীলীগ নেতা ও বিসিসির (প্রয়াত) সাবেক মেয়র শওকত হোসেন হিরন এই পরিকল্পনার সাথে যুক্ত ছিলেন । এমনকি কয়েকজন জাতীয় পার্টির নেতা এর সাথে যুক্ত ছিলেন বলেও স্ট্যাটাসে উল্লেখ করেছেন তিনি। আরো কয়েকজন নেতার নাম পর্যায়ক্রমে বলবেন বলে ঘোষণা দেন তিনি।

এই মুহুর্তে শফিকুল আলম গুলজারের এমন একটি স্ট্যাটাস নিয়ে নগরজুড়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে কানাঘুসা। বিশেষ কোন কারণে, কারও ইন্ধনে নাকি কোন বিশেষ উদ্দেশ্য হাসিলে এমন স্ট্যাটাস দেওয়া হয়েছে তা নিয়ে চলছে আলোচনা। তবে আরো স্ট্যাটাস দেওয়ার ইঙ্গিত দেওয়ায় এখনও কৌতুহল রয়ে গেছে বলে মন্তব্য করেন সংস্লিষ্টরা।

সর্বশেষ