২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালের ৩ উপজেলায় ৩০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বরিশালের বানারীপাড়া, বাবুগঞ্জ ও উজিরপুর উপজেলায় চেয়ারম্যান, পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৩০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

শুক্রবার (১০ মে) সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলার জ্যেষ্ঠ নির্বাচন অফিসার ওহিদুজ্জামান মুন্সী।

সূত্রমতে, বানারীপাড়া উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাওলাদ হোসেন সানা ও সলিয়াবাকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউল হক। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার, সাবেক ভাইস চেয়ারম্যান শরীফ উদ্দিন আহমদ, রাহাদ হোসেন, আজিজুল ইসলাম, ইকবাল হোসেন, সুলতান শিকদার। নারী ভাইস চেয়ারম্যান পদে নাজমিন জাহান পলি, ঝুমুর খানম, নাজনীন হক, বিলকিস আক্তার ও সাবিনা ইয়াসমিন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উজিরপুর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছে সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ শিকদার বাচ্চু, সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, হাফিজুর রহমান ইকবাল ও সুখেন্দু শেখর বৈদ্য। ভাইস চেয়ারম্যান পদে অপূর্ব কুমার বাইন রিন্টু, এবিএম মিজানুর রহমান সবুজ ও রফিকুল ইসলাম। নারী ভাইস চেয়ারম্যান পদে সীমা রানী শীল ও মোর্শেদা পারভীন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাবুগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন ও নারী নেত্রী সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব। ভাইস চেয়ারম্যান পদে ওবায়দুল হক জুয়েল, ইকবাল আহম্মেদ ও হাদিসুর রহমান খান। নারী ভাইস চেয়ারম্যান পদে আলোচিত নারী নেত্রী মৌরিন আক্তার আশা আহম্মেদ ও রিফাত জাহান তাপসী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আগামী ৫ জুন এই তিন উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ