২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কেফায়েত হোসেন রনির বিরুদ্ধে ধর্ষণ মামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক।।
বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে বরিশাল সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কেফায়েত হোসেন রনির (৩৫) বিরুদ্ধে আদলতে মামলা দায়ের করেছে এক তরুণী। রনি নগরীর ৫নং ওয়ার্ড বৌ-বাজার এলাকার রফিকুল ইসলাম মনজুর ছেলে।

সোমবার (১৬ মে) বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করে নগরীর ১৪নং ওয়ার্ড কালুশাহ সড়ক এলাকার বাসিন্দা সালাউদ্দিন খানের মেয়ে ছাহেরা আক্তার।

এদিকে, বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ইয়া রব হোসেন মামলাটি আমলে নিয়ে আগামী ১৬ জুন ২০২২ এর মধ্যে বাংলাদেশ পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) বরিশালকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছে।

আদালতে দায়ের করা মামলা সূত্রে জানা যায়, গত ৪/৫ মাস পূর্বে ওয়ার্ড কাউন্সিলর রনির সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সদ্য এইচএসসি পাস করা ঐ তরুণী্য। এক পর্যায়ে রনি ওই তরুণীকে বিবাহের প্রস্তাব দেয়। বিবাহের প্রস্তাব দিলে ঘনিষ্ঠতা আরো বেড়ে যায় দুজনের। পরবর্তীতে তারা দুজনেই বিভিন্ন সময়ে নগরীর বিভিন্ন রেস্টুরেন্টে দেখা করতো। এছাড়াও রনি প্রায় সময়ই তরুণীকে তার বাসায় যাওয়ার প্রস্তাব দিতে থাকে।

সবশেষ ঘটনার দিন (৭ মে) শনিবার বিকেল ৪ টায় রনি মোবাইল ফোন করে জরুরি কথা আছে বলে ওই তরুণীকে বাসায় ডেকে আনে। পর রনি তার নিজ বাসার ২য় তলায় নিয়ে বিবাহের মিথ্যে প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরের দিন (৮ মে) রাত ৮ টায় পুনরায় তরুণীকে তার বাসায় ডেকে নিয়ে বিয়ের কথা বলে একাধিকবার ধর্ষণ করে।

পরে ওই তরুণী বিয়ের জন্য আসামী রনিকে চাপ দিলে ১২ মে রাত টায় তার বাসায় ডেকে নিয়ে মারধর করে দেয়ালে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে তার সাথে সম্পর্কের সকল এভিডেন্স ডিলেট করে দেয়। পাশাপাশি এ বিষয়ে মুখ খুললে হত্যা করার হুমকি দেয়।

এদিকে এ ঘটনায় (১৪ মে) কাউনিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে ওয়ার্ড কাউন্সিলর রনি।

এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে বরিশাল সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কেফায়েত হোসেন রনি বলেন, একটি একটি কুচক্রী মহল সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই ঘটনা ঘটাচ্ছে। আমি ঐ মেয়েকে চিনি না। আসলে আর কিছু দিন পর সিটি নির্বাচন। তাই নির্বাচনকে কেন্দ্র করে আমার প্রতিপক্ষরা এই মিথ্যা মামলা দিয়ে নাটকটি সাজিয়েছে। সূত্র-মতবাদ

সর্বশেষ