১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

বরিশালে অটোরিকশার ধাক্কায় সাবেক ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা গিয়াস উদ্দিন বাবুল মোল্লা (৫০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। কোতয়ালি মডেল থানাধীন শহরের জর্ডনরোড এলাকায় বুধবার (২৯ জুন) দুপুরে তাকে একটি বেপরোয়া গতির অটোরিকশা চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যুবরণ করেন।

বরিশাল বিএনপির এক নেতা জানান, মহানগর বিএনপির সদস্য ও সিটি কর্পোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন বাবুল মোল্লা বুধবার বেলা পৌনে ৩টার দিকে শহরের জর্ডনরোডের একটি ক্লিনিকে এক রোগীকে দেখতে যান। সেখান থেকে বের হয়ে পায়ে হেঁটে প্রধান সড়কে আসার প্রাক্কালে পেছন থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি অটোরিকশা তাকে স্বজোরে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। এসময় তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয়রা বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ