২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ

বরিশালে অস্ত্রসহ ৩ যুবক আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী ডেক্স–

বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দর সংলগ্ন সুন্দরী এলাকায় দেশীয় অস্ত্রসহ আটক ৩ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার দুপুরে   বিচারক তাদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন। এরা হলো ওই উপজেলার বাঙ্গিলা গ্রামের আসাদুল বেপারী, তুহিন হাওলাদার ও নন্দনপট্টি গ্রামের টিটু সরদার।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, মঙ্গলবার রাতে সুন্দরী এলাকায় পুলিশ একটি মোটর সাইকেলের গতিরোধ করে। এ সময় মোটরসাইকেলে থাকা ৩ যুবক দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ ৩জনকে আটক করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি রামদা ও একটি অত্যাধুনিক চাইনিজ কুড়াল।থানার এসআই আব্দুল হক বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। বুধবার দুপুরে আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

সর্বশেষ