১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে আরো ৩৭ জনের করোনা শনাক্ত : দুই জনের মৃত্যু, সুস্থ ৬

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : বরিশাল জেলায় ২৪ ঘন্টায় নতুন করে ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১৪৫৯ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। নতুন করে ২ জনের মৃত্যু নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২২ জনে। এবং নতুন করে ৬ জনসহ মোট ২৭৩ জন ব্যক্তি করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছে।

রোববার (২৮ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে হিজলা উপজেলার ৩ জন, মুলাদী উপজেলার ৪ জন, উজিরপুর উপজেলার ২ জন, বরিশাল নগরীর কাউনিয়া, কলেজ রোড, নিউ সার্কুলার রোড, ১৭ নং ওয়ার্ড, রুপাতলি প্রত্যেক এলাকার ১ জন করে ৫ জন, ব্যাংকে কর্মরত ৩ জন, হিসাবরক্ষণ অফিসে কর্মরত ৩ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৬ জন সদস্য, জেলা পুলিশের ১ জন সদস্য, আরআরএফে এ কর্মরত ১ জন, র‍্যাব-৮ এ কর্মরত ২ জন , সদর জেনারেল হাসপাতালের ১ জন নার্স, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন নার্স, ১ জন চিকিৎসক, ২ জন স্টাফ।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৩৭ জন ও মৃত দুই ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ