১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য !

বরিশালে আশিক আব্দুল্লাহর জন্মদিনে নগদ অর্থ বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি।। বরিশাল : মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র কনিষ্ঠপুত্র ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর ছোট ভাই, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহর জন্মদিনে এক মহিলা আওয়ামী লীগ নেত্রী ব্যতিক্রমধর্মী আয়োজন করেছেন।

জানা গেছে, মহিলা আওয়ামী লীগ নেত্রী, গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম হাফিজ মৃধার সহধর্মীনি সুলতানা পারভীন হাফিজের ব্যক্তিগত উদ্যোগে সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহর জন্মদিন উপলক্ষে শনিবার দুই শতাধিক অসহায় ও প্রতিবন্ধীদের ব্যক্তিদের প্রত্যেকের মাঝে পাঁচশ’ টাকা করে বিতরণ করা হয়েছে।

মহিলা আওয়ামী লীগ নেত্রী সুলতানা পারভীন হাফিজ বলেন, প্রিয় নেতা সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহর জন্মদিনে তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া চেয়ে উপজেলার অসহায় ও প্রতিবন্ধীদের ব্যক্তিদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সর্বশেষ