১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ

বরিশালে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: র‌্যাব-৮ সদস্যরা বরিশালের গৌরনদী উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তার কাছ থেকে ৯০ পিস ইয়াবা, মাদক ব্যবসার নগদ ৩ হাজার ১০০ টাকা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেছেন।

বুধবার সকালে বরিশাল র‌্যাব-৮’র সদর দপ্তর থেকে পাঠানো ই-মেইল বার্তায় তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

আটক মাদক ব্যবসায়ী আল-ফায়েজ খান (২৩) গৌরনদীর মাহিলাড়া এলাকার আজিম খানের পুত্র।

সূত্র মতে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে মাহিলাড়ার বাঘার কালভার্ট এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আল-ফয়েজ খানকে আটক করা হয়। এ ঘটনায় আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে র‌্যাব-৮’র সিপিএসসি’র ডিএডি একরামুল হক বাদি হয়ে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে আল-ফয়েজকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ