১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
এবার নির্মাণাধিন ভবন থেকে চাঁদাবাজি রোধ করতে বিএমপির নতুন উদ্যোগ বরিশালে অনলাইন জুয়ারী গ্রেফতার বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার : পানিসম্পদ প্রতিমন্ত্রী বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা

উজিরপুরে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধি ::: বরিশাল জেলার উজিরপুরে মাদক বিরোধী অভিযানে ৩শত পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ও ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগের নেতৃত্বে এস,আই আবু ইউসুফ ও এ,এস,আই আল মামুনসহ সঙ্গীয় ফোর্স মিলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ মার্চ রবিবার বিকেল সাড়ে ৩টায় উজিরপুর বাজারের এম,এইচ মল্লিকের হোমিওপ্যাথি ঔষধের দোকানের মধ্যে মাদক ক্রয়-বিক্রয়ের সময় ৩শত পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে বরিশাল কোতয়ালী থানার গগন গল্লি ৬ নং ওয়ার্ড দপ্তরখানা রোডের মৃত দেলোয়ার হোসেনের ছেলে অভিযুক্ত মাদক ব্যবসায়ী মোঃ সরোয়ার হোসেন (৪৩) এর কাছ থেকে ২শত ৫০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়েছে এবং বরিশাল নবগ্রাম রোড, ২২নং ওয়ার্ডের কালু সিকদারের ছেলে মোঃ রফিকুল ইসলাম মনির (৪৪) এর কাছ থেকে ৫০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় উজিরপুর মডেল থানার এসআই আবু ইউসুফ হোসেন বাদী হয়ে ঘটনার দিন উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিযুক্ত সরোয়ার হোসেন ও রফিকুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

এ ব্যপারে উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে এস,আই আবু ইউসুফসহ পুলিশের ফোর্স নিয়ে ব্যপক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় ৩ শত পিস ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছি। অভিযুক্ত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে এবং তাদেরকে ৬ মার্চ সোমবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ