২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে ইয়াবা ও গাঁজাসহ আটক ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীতে ৩৫ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় পলাতক রয়েছেন একজন।

শনিবার (২৬ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছন বরিশাল কোতোয়ালি মডেল থানার সাব-ইন্সপেক্টর (এসআই) আরাফাত হাসান।

আটককৃত হলেন- নগরীর ৫নং ওয়ার্ডস্থ পলাশপুর এলাকার আঃ মন্নানের ছেলে হৃদয় মিয়া (২৪), ১৯ নং ওয়ার্ডস্থ নাজির মহল্লার বাসিন্দা বাবুল মিয়ার ছেলে মামুন মিয়া (৩২)। এছাড়াও রায়পাশা-কড়াপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ বিলামের পোল হাওলাদার বাড়ির বাসিন্দা মোঃ মানিক হাওলাদারের ছেলে শাহিন হাওলাদার (৩৫)।

পলালত মাদক ব্যবসায়ী হলেন- নগরীর ২নং ওয়ার্ডস্থ কাউনিয়া বিসিক এলাকার বাসিন্দা মীর মাজেদের ছেলে নাসির উদ্দিন সোহেল।

এসআই আরাফাত হাসান জানান, শুক্রবার (২৫ আগস্ট ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর হাসপাতালের সামনে থেকে মামুন মিয়া নামের একজনকে করা হয়। এ সময় তার কাছ থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার হয়। পরে তার দেয়া তথ্যমতে- পলাশপুর এলাকার হৃদয়কে ৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। তবে ইয়াবা উদ্ধার হলেও ঘটনাস্থল থেকে নাসির উদ্দিন সোহেল নামের এক মাদক ব্যবসায়ী পালিয়ে যান।

এই চক্রটি দীর্ঘদিন যাবত নগরীতে মাদক বাণিজ্য চালিয়ে আসছে বলে জানান এসআই আরাফাত হাসান।

অপরদিকে (২৬ আগস্ট) শনিবার দুপুরে নগরীর ২৪ নং ওয়ার্ডস্থ রুপাতলী এ. ওয়াহেদ সড়ক থেকে ২৫পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ শাহিন হাওলাদার নামে মাদক বিক্রেতাকে আটক করা হয়।

আটককৃত ও পলাতক সকলের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন এসআই আরাফাত হাসান।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেন বলেন, পুলিশের অভিযানের তিনজনকে আটক করা হয়েছে। এ সময় নাসির উদ্দিন সোহেল নামে এক মাদক কারবারি পালিয়ে যায়। আসামিকে ধরতে অভিযান চলমান রয়েছে।’’

সর্বশেষ