১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে এক ভাইকে কুপিয়ে হত্যা ! আরেক ভাই নিখোঁজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশালের মুলাদীতে প্রতিপক্ষ গ্রুপের হাতে ঘটনাস্থলে নির্মমভাবে খুন হয়েছে মো. হেলাল বেপারী (৪০) ও নিখোঁজ রয়েছে নিহতের আপন ছোট ভাই মো. কামাল বেপারী (৩৭)।
সোমবার রাত সাড়ে ৮টার দিকে মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের চাকলা বাজার এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত ও নিখোঁজ দুই সহোদর মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের ৪নং ওয়ার্ড পূর্ব তয়কা গ্রামের বাসিন্দা সেলিম বেপারী ছেলে।
ঘটনার পর রাত সাড়ে ১২টা পর্যন্ত থানা পুলিশ ঘটনাস্থলে পৌছাতে পারেনি।
স্থানীয় বাটামারা ইউপি চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন অশ্রু’র বরাত দিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে মুলাদী থানার ওসি তুষার কুমার মন্ডল বলেন,
ঘটনার পর পরই পুলিশ রওয়ানা হয়েছে। তবে এলাকাটি দুর্গম হওয়ায় রাত সাড়ে ১২টা পর্যন্ত তারা ঘটনাস্থলে পৌঁছতে পারেনি।
বাটামারা ইউনিয়ন চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন অশ্রু বলেন, হাজী ও আকন গ্রুপের মধ্যে বিরোধ দীর্ঘদিনের। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে ছবিপুর ও বাটামারা ইউনিয়নের সীমান্তবর্তী চাকলা বাজার এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হেলাল বেপারী নিহত হয়েছে ও তার ভাই কামাল বেপারী নিখোঁজ রয়েছে।
স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মজিবুর রহমান সরদার জানান, এলাকার আধিপত্য নিয়ে স্থানীয় আকন ও হাজী গ্রুপের মধ্যে দীর্ঘদিনের বিরোধ। কয়েক বছর আগে আকন গ্রুপের আনিছ হাওলাদার খুন হন। যে ঘটনায় মামলা দায়েরের পর দীর্ঘ বছর এলাকা ছাড়া ছিলো হাজী গ্রুপের হেলাল বেপারী ও কামাল বেপারী। ১০-১৫ দিন আগে তারা এলাকায় ফিরে আসে।
তিনি আরও জানান, সোমবার সকালে দাদন হাওলাদারের পক্ষে কিছু লোক হেলমেট পড়ে ঢাকা থেকে লঞ্চ যোগে এলাকায় আসে। আর এলাকায় আসার পরেই উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনার সময় বোমা ফাটিয়ে এলাকার বাজারে আতঙ্ক সৃষ্টি করা হয় এবং হেলাল বেপারীকে কুপিয়ে ঘটনাস্থলেই খুন করা হয়।
নিহতের ছোট ভাই কামাল বেপারী নিখোঁজ রয়েছে বলেও জানান তিনি।
এদিকে ঘটনাটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে জানিয়ে বরিশালের পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল বিচ্ছিন্ন এলাকায় হওয়ায় থানা পুলিশ পরিস্থিতি তাদের আনতে হিমশিম খেতে পারে এই শঙ্কায় রাতেই বরিশাল থেকে ডিবি এবং পুলিশের বড় দুটি দল ঘটনাস্থলের উদ্দেশে পাঠানো হয়েছে।

সর্বশেষ