২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে কর্মহীনদের নিজ হাতে ঈদ উপহার দিলেন বিএনপি নেতা পারভেজ আকন বিপ্লব

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম সাইফুল—

ঝড় বৃষ্টির রাতে ভিজে সারাদিনের তীক্ষ্ন রোদে পুড়ে নিজে সিএনজি চালিয়ে নিজে বহন করে অসহায় ও কর্মহীন মানুষের বাসায় খাবার পৌছেন দিচ্ছে বরিশাল জেলা যুবদলের সভাপতি এ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব।

দীর্ঘ প্রায় দুমাস যাবৎ নিজ অর্থায়নে এসব মানুষে পাশে দাড়িয়েছে এই নেতা। নিজ দলের নেতা কর্মীদের গোপনে খাবার পৌছেন দিচ্ছেন। এছাড়া বরিশাল নগরী বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার পৌছে দিচ্ছে। অনেক আবার গোপনে তাকে বললে তার বাসায়ও খাবার দিয়ে আসেন এই জনদরদী নেতা। করোনা ভাইরাসে সারাদেশের মানুষ কর্মহীন হয়ে পড়েছে। পাশাপাশি বরিশালেও দেখা দিয়েছে খাদ্যের অভাব । তাদের যোগান দিতে নিজ সাধ্য অনুযায়ী অসহায়দের মাঝে খাবার তুলে দিচ্ছেন।
শনিবার সকালে বরিশাল নগরীর বিভিন্ন এলাকা ঘুরে প্রায় ৩৫টি পরিবারকে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

এ ব্যাপারে এড. পারভেজ আকন বিপ্লব বলেন, আমরা একসাথে যারা রাজনীতি করি লকডাউনের কারনে তাদের অনেকেই সমস্যায় রয়েছে । এমন অবস্থায় তাদের সকলের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব । তাই নিজের সাধ্য অনুযায়ী চেষ্টা করছি। বরিশালে অসহায় মানুষদের দোয়া ও ভালবাসা নিয়ে বেঁচে থাকতে চাই।

উল্লেখ্য, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সাথে সাথে একের পর এক ব্যতিক্রমধর্মী কাজের মাধ্যমে আলোড়ন সৃস্টি করেছেন বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক, বরিশাল জেলা যুবদলের সভাপতি, সাবেক ভিপি এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী পারভেজ আকন বিপ্লব। মধ্যরাতে তিনি নিজ দলের করোনা ভাইরাসের লকডাউনের কারনে বেকার হয়ে পড়া অসমর্থ নেতা কর্মীদের বাসায় খাদ্য সামগ্রী নিজেই সিএনজি চালিয়ে পৌছে দেন । যা বরিশাল সিটিতে বর্তমানে টক অব দা টাউনে পরিনত হয়েছে। ইতিমধ্যে প্রায় ৯শ পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। পাশাপাশি কাউনিয়া এলাকায় পথচারীদের জন্য হাতধোয়ার বেসিন স্থাপন করেন।

সর্বশেষ