৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে কিশোরী ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে কিশোরী ধর্ষণের দায়ে বাছিরউদ্দিন জমাদ্দার নামে এক যুবককে যাবজ্জীবন সাজা দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) বরিশাল নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মো. ইয়ারব হোসেন এ রায় দেন। এ তথ্য নিশ্চিত করেছেন বেঞ্চ সহকারী কাজী মো. হুমায়ুন কবির।

বাছিরউদ্দিন জমাদ্দার ঝালকাঠির নলছিটি উপজেলার বড় প্রমহর গ্রামের মৃত আ. মালেক জমাদ্দারের ছেলে। রায় ঘোষণার সময় তিনি এজলাসে উপস্থিত ছিলেন।

মামলার বরাত দিয়ে বেঞ্চ সহকারী কাজী হুমায়ুন কবির বলেন, বাদী কিশোরীর বাবা নেই। গরিব ও অসহায়ত্বে সুযোগ নিয়ে দূর সম্পর্কের আত্মীয় বাছিরউদ্দিন ২০১২ সালের ৫ নভেম্বর চিকিৎসা করানোর কথা বলে তাকে নিয়ে বান্দ রোডের আবাসিক হোটেল সাউথ বেঙ্গলে নিয়ে যায়। হোটেলের ১৫ নম্বর কক্ষে তিনি কিশোরীকে ধর্ষণ করেন। পরদিন ৬ নভেম্বর ভোরে ভুক্তভোগী কৌশলে পালিয়ে গিয়ে ঘটনাটি পুলিশকে জানায়। পরে পুলিশ বাছিরকে গ্রেপ্তার করে। ভুক্তভোগীকে হাসপাতালে ভর্তি করে।

একইদিন ভুক্তভোগীবাদী হয়ে বাছিরউদ্দিনকে একমাত্র আসামি করে কোতোয়ালি মডেল থানায় ধর্ষণের অভিযোগে মামলা করে। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) সেলিম খান ২০১৩ সালের ৮ জানুয়ারি বাছিরউদ্দিনকে অভিযুক্ত করে চার্জশিট জমা দেন। এ ঘটনার আদালত সাত ব্যক্তির সাক্ষ্য নেন। সেটির ওপর ভিত্তি করে সোমবার রায় ঘোষণা করেন বিচারক।

সর্বশেষ