১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে গণসমাবেশ সফল করার লক্ষে মহানগর শ্রমিকদলের লিফলেট বিতরন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, চাল-ডাল, জালানী তেল, গ্যাস-বিদ্যুৎ, সারসহ নিত্যপ্রয়োজনীয় দব্যমূল্য বৃদ্ধি, গুম-খুন বিচার বহিভূত হত্যার প্রতিবাদ এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবীতে বরিশাল বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষে নগরীর বিভিন্ন সড়কের ব্যবসা প্রতিষ্ঠান, পথচারী ও বিভিন্ন যাবাহনের চালক ও যাত্রীদের মধ্যে লিফলেট বিতরন করেন মহানগর শ্রমিকদল আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় মহানগর শ্রমিক দলের আয়োজনে ৫ই নভেম্বর বেলর্সপার্কের গণ সমাবেশে অংশ গ্রহন ও সফল করার আহবান জানিয়ে লিফলেট বিতরন করেন মহানগর শ্রমিকদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড, জাহিদুল কবির জাহিদ,মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান,সদস্য সচিব শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক শাহজাদা খন্দকার,হারুনর রসিদ,মোঃ খালেক, মোঃ সুলতান শরীফ, মোঃ রেজাউল করিম মিরন, হারুন হাওলাদার, ফিরোজ আনাম পিয়া প্রমুখ।

পরে তারা নগরীর বান্দরোর্ড থেকে লিফলেট বিতরন কার্যক্রম শুরু করে লঞ্চঘাট, পোর্টরোড, মাছ ঘাট, কলাপট্রি হয়ে পলাশপুর ব্রীজ পর্যন্ত লিফলেট বিতরন করেন।

সর্বশেষ