২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে চার বীর মুক্তিযোদ্ধাকে মরণোত্তর সম্মাননা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বরিশালে চার বীর মুক্তিযোদ্ধাকে মরণোত্তর সম্মাননা দেওয়া হয়েছে। শনিবার (৩০ জুলাই) সকাল ১১টার দিকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বরিশাল জেলা ও মহানগর কমান্ডের আয়োজনে বান্দ রোড জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে সংবর্ধনা ও মরণোত্তর সম্মাননা দেওয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এতে সভাপতিত্ব করেন বরিশালের জেলা প্রশাসক এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বরিশাল জেলা ও মহানগর কমান্ডের প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা প্রদীপ কুমার ঘোষ পুতুল, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আনিচুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এ এম জি কবীর ভুলু। এছাড়া জেলা ও মহানগরের বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শুরুতে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

পরে মরণোত্তর সম্মাননা দেওয়া হয় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ জননী প্রয়াত সাহান আরা বেগম, বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হক খোকা চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা মোকলেছুর রহমানকে। এ সময় তাদের পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক দেওয়া হয়। পরে সংক্ষিপ্ত এক আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

সর্বশেষ