১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে চুরি হওয়া মোবাইলসহ ৩ আসামী গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: বরিশালে চুরি হওয়া মামলায় চোরাই মোবাইলসহ ৩ আসামীকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

আজ মঙ্গলবার(১৪ জুলাই) বেলা ১২ টার দিকে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোঃ খাইরুল আলম।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ১৪ জুন গভীর রাতে বরিশালের এয়ারপোর্ট থানাধীন পূর্ব রহমতপুর এলাকার বাসিন্দা কাজী নুরুল ইসলামের ঘরের সিধঁ কেটে অজ্ঞাত নামা চোরেরা মোবাইল ফোন, স্বর্নালংকার এবং নগদ অর্থ চুরি করে নিয়ে যায়। যার প্রেক্ষিতে তিনি ১৫ জুন এয়ারপোর্ট থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা রুজুর পরে উপ-পুলিশ কমিশনার(উত্তর) খাইরুল আলমের নির্দেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(উত্তর) জাকারিয়া রহমান জিকুর নেতৃত্বে এসআই সাইদুর রহমান ও এসআই রায়হান তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার ১৩ জুলাই রাতে অভিযান চালিয়ে তিন চোরকে গ্রেফতার করেন। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।

রাতের আধাঁরে চুরি হওয়া ক্লু লেস মামলায় আটক কৃতরা হলো মোঃ মারুফ(৩৫), মোঃ আনোয়ার হাওলাদার(৪০), রঞ্জিত হালদার(২৭)।

উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম জানান, চুরি হওয়া বাকী মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে। এবং মামলার প্রধান আসামী মোঃ মারুফ চুরির অপরাধ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ জাকারিয়া রহমান জিকু, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান, অফিসার ইনচার্জ এসএম জাহিদ বিন আলমসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ