১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকিতে চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা। সাতলায় রাশেদ খান মেনন এমপি'র ৮১ তম জন্মদিন পালন। বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ

বরিশালে ছেলের হামলায় বাবা আহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ধান কাটায় বাঁধা প্রদান করায় ছেলের হামলায় বাবা আহত হয়েছে। শুক্রবার (০১ জানুয়ারি) সকাল ১০টার দিকে বরিশাল সদর উপজেলার চরকাউয়া নয়ানী গ্রামে এই ঘটনা ঘটে।

আহত আনসার মো: আলী আকন (৭১) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন।

আহত সূত্রে জানা যায়, আনসার আলী আকন’র ছোট ছেলে আবুল কাশেম নান্নু জাল দলিল করে বাবার জমি দখল করে। শুক্রবার ওই জমিতে ধান কাটতে গেলে বাঁধা প্রদান করে আনসার আলী। এই পরিপ্রেক্ষিতে আনসার আলীকে দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে আবুল কাসেম নান্নু, নাতি ইমরান, স্থানীয় মৃত আ: রাজ্জাক’র পুত্র সাহেদ আলী, রেজাউল, ফেরদাউস সহ তাদের সাঙ্গপাঙ্গরা। এতে আনসার আলী’র মাথা ফেটে রক্তক্ষরণ হয় এবং শরীর বিভিন্ন অঙ্গ জখম হয়।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান আনসার আলী’র বড় ছেলে বাবুল আকন।

সর্বশেষ