২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় চিড়া-মুড়ি দিয়েই ত্রাণে ক্ষান্ত, ঠায় বসে দুর্গতরা অ্যাজমা কি পুরোপুরি নিরাময় সম্ভব? কলাপাড়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ব্র্যাক প্রতিষ্ঠানের নগদ অর্থ সহায়তা প্রদান বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করলেন এমপি রেজাউল বরিশাল ল্যাবএইডে চিকিৎসা নিতে গিয়ে অল্পের জন্য প্রাণে রক্ষা.... ক্ষতিগ্রস্তদের মাঝে বরিশাল মহানগর জামায়াতের আর্থিক সহায়তা প্রদান পটুয়াখালীর বাউফলে দুঃস্থদের মাঝে চেক বিতরণ বাউফলে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত বরিশালে অনলাইনে বিজ্ঞাপন দিয়ে বিক্রিকালে ২১ কচ্ছপ উদ্ধার বরিশালে আ. লীগ নেতার বক্তব্যে বিপাকে যুবদল নেতা তসলিম

বরিশালে জমির বিরোধ নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, তিন নারী পুলিশসহ আহত ৫

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীর রুপাতলীতে জমিজমার বিরোধ নিয়ে দুই পক্ষের মাঝে ব্যপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক অন্তঃসত্ত্বা নারী ও তার বোনসহ তিন নারী পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। এ ঘটনায় মাহামুদুল হাসান ও মাইনুল ইসলাম নামে দু’জনকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেলে রুপাতলী গ্যাস্টারবাইন এলাকায় এ ঘটনা ঘটে। রোববার (৭ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী।

আটক মাহামুদুল হাসান ওই এলাকার আব্দুল জলিলের ছেলে এবং মাইনুল মৃত মামুন হাওলাদারের ছেলে।

তিনি বলেন, শনিবার রুপাতলি গ্যাস্টারবাইন এলাকায় রিয়াজ গং ও তানিয়া গ্রুপের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতয়ালী মডেল থানা পুলিশের একটি টিম। এ সময় তানিয়া ও তার বোন অন্তঃসত্ত্বা মুনিয়াকে জোড়পূর্বক গাড়ি তোলার চেষ্টা করে পুলিশ। তাদের আটকের কারণ জানতে চান স্থানীয়রা। তখন পুলিশ তাদের আটকের কারণ জানাতে ব্যর্থ হলে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে তানিয়া ও মুনিয়াকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালালে পুলিশের সাথে ধস্তাধস্তি হয়। এতে তানিয়া, অন্তঃসত্ত্বা মুনিয়া ও নারী কনস্টেবল পরিমিতা, সাদিয়া ও সারমিন নামে তিন নারী পুলিশ সদস্য আহত হয়। পুলিশ সদস্য আহতের খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতোয়ালী থানা পুলিশের একাধিক টিম। তারা গিয়ে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

মামলার বাদী কোতোয়ালি মডেল থানার সাব-ইন্সপেক্টর মাইনুল ইসলাম বলেন, থানায় বাদী হয়ে মামলা দায়ের করেছি। বাকি আসামিদের ধরতে অভিযান চলমান আছে।

ঘটনার সত্যতা স্বীকার করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক বলেন, নগরীর রূপাতলিতে জমিজমার বিরোধ নিয়ে সংঘর্ষ থামাতে গিয়ে তিন নারী পুলিশ সদস্য হামলার শিকার হয়েছেন। এঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

সর্বশেষ