১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস, হুঁশিয়ারি সংকেত সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব দুমকিতে চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা। সাতলায় রাশেদ খান মেনন এমপি'র ৮১ তম জন্মদিন পালন। বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা

শেবাচিম হাসপাতাল থেকে জাল টাকা ও ডলারসহ প্রতারক আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল থেকে জাল টাকা ও আমেরিকান ডলারসহ মিন্টু মিয়া নামক জনৈক ব্যক্তিকে আটক করে আনসার বাহিনী। শনিবার বিকেলে হাসপাতালের তৃতীয় তলায় সন্দেহভাজন ঘোরাঘুরি দেখে চল্লিশোর্ধ্ব মিন্টুকে আটকে উদ্যোগ নেয় প্লাটুন কমান্ডার জসিম উদ্দিন তালুকদারের নেতৃত্বধীন টিম। এসময় হাসপাতাল থেকে দৌড়ে পালানোর প্রাক্কালে তাকে ধাওয়া দিয়ে আটক করে আনসার সদস্যরা। পরক্ষণে তাকে বাংলাদেশী জাল টাকা ও আমেরিকান ডলার উদ্ধারসহ ডিবি পুলিশে হস্তান্তর করে।
আনসার সদস্যরা জানান, আটক মিন্টু মিয়ার বাড়ি বরগুনার আমতলী হলদিয়া গ্রামে হলেও তিনি বরিশালে দীর্ঘদিন ধরে জাল টাকার কারবার করেছে আসছিলেন। ধারনা করা হচ্ছে, তিনি পূর্বের ন্যায় শনিবারও কাউকে জাল টাকা ও ডলার সরবরাহ করতে আসছেন। কিন্তু এর আগেই তাকে ধরতে সক্ষম হয়েছেন শেবাচিম হাসপাতাল আনসার ক্যাম্পের ইনচার্জ জসিম উদ্দিন তালুকদার।
আনসার কমান্ডার জসিম জানান, জনৈক মিন্টু নামক ব্যক্তিকে শনিবার বেলা ১২টার দিকে হাসপাতালের তৃতীয় তলায় এলোমেলো ঘোরাঘুরি করতে দেখা যায়। দীর্ঘক্ষণ অবস্থান করতে দেখে তাকে সন্দেহ হয়। একটাপর্যায়ে তাকে আনসার সদস্যরা ধরতে উদ্যোগী হলে তিনি তৃতীয় তলা থেকে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন দুই আনসার সদস্য জাহিদুল ইসলাম এবং খোকন হাওলাদারের সহযোগিতায় তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে বেশকিছু বাংলাদেশী জাল নোট ও আমেরিকান ডলার উদ্ধার করা হয়েছে। এবং নগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে তাকে জাল নোট ও ডলারসহ হস্তান্তর করা হয়।
রাত ৮টার দিকে সর্বশেষ খবরে জানা গেছে, আটক মিন্টুকে হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করছে গোয়েন্দা পুলিশ। পরবর্তীতে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে, জানিয়েছে ডিবি।’

সর্বশেষ