২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

বরিশালে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বরিশাল সদর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার বাসা থেকে লুট করা স্বর্ণসহ দুই জুয়েলারি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৮ সে‌প্টেম্বর) দুপুরে বরিশাল নগরের কালিবাড়ী রোডে দুই ব্যবসায়ীর জুয়েলার্স থেকে স্বর্ণ উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

এর আগে, দুই দিন আগে শিক্ষিকার বাসায় ডাকাতি করা চার ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার দুই ব্যবসায়ী হলেন কালিবাড়ী রোডের উত্তম অলংকার ভবনের মালিক গোবিন্দ সরকার ও এসডি গিনি হাউজের মালিক শ্যামল দাস।

গ্রেফতার ডাকাত সদস্যরা হলেন- বাকেরগঞ্জের রবিপুর এলাকার মোতাহার শরীফের ছেলে আল-আমিন শরীফ, একই এলাকার আলতাফ শরীফের ছেলে খোকন শরীফ, তার চাচাতো ভাই হালিম শরীফ ও সদর উপজেলার চর কাউয়া ইউনিয়নের হিরণ নগরের বাসিন্দা মামুন।

মহানগর পুলিশের বন্দর থানার পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান জানান, ২০ সেপ্টেম্বর সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের মৌলভীর হাট এলাকার বাসিন্দা স্কুল শিক্ষিকা ইসরাত জাহান ইভার ঘরে ডাকাতি হয়। ডাকাতর বাসা থেকে প্রায় ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে। এ ঘটনায় তার দেবর কামরুল হোসেন খান বাদী হয়ে বন্দর থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে দুই দিন আগে বিভিন্ন স্থান থেকে চার ডাকাত আল-আমিন, খোকন, হালিম ও মামুনকে গ্রেফতার করা হয়।

তাদের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার দুপুরে নগরীর কালিবাড়ি রোডের উত্তম অলংকার ভবনে অভিযান করা হয়। সেখান থেকে ডাকাতদের লুট করা স্বর্ণের দুই ভরি ও ৬ আনা উদ্ধার করা হয়।

ডাকাতির স্বর্ণ কেনার অভিযোগে মালিক গোবিন্দ সরকারকে আটক করা হয়। পরে এসডি গিনি হাউজের মালিক শ্যামল দাসকে ডাকাতদের লুট করা ১ আনা এক রত্তিসহ গ্রেফতার করা হয়।

পরিদর্শক আরো জানিয়েছেন, গ্রেফতার হওয়া সবার ১৬১ ধারায় পুলিশের কাছে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। ডাকাতিতে তারা ৮ জন্য অংশ নিয়েছেন। অন্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান, লুট করা মালামাল উদ্ধার ও আরো জিজ্ঞাসাবাদের জন্য বরিশাল মহানগর হাকিমের কাছে ৫ দিনের রিমান্ডের আবেদন করেছেন। আবেদনের শুনানি হয়নি বলে পরিদর্শক জানিয়েছেন।

সর্বশেষ