১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে ডাকাত দলের সদস্য গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে মেহেন্দিগঞ্জে পুলিশের চেকপোস্ট দেখে পালিয়ে যাওয়া ১০ মামলার আসামি ও ডাকাত দলের সদস্য ফিরোজ হাওলাদার সুমনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুন) দিনগত রাতে উপজেলার ১১ নম্বর চাঁনপুর ইউনিয়নের ছাদুয়াঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক।

তিনি বলেন, এসআই হারুন-অর রশিদসহ তার দল ওই এলাকায় চেকপোস্ট বসায়। তখন চাঁনপুর ইউনিয়নের বাদামতলী বাজারের দিক থেকে একটি মোটরসাইকেলে তিনজন লোক চেকপোস্টের দিকে আসছিল। পুলিশের উপস্থিতি দেখে তারা মোটরসাইকেল উল্টো দিকে ঘুরিয়ে চলে যায়। এরপর তাদের ধরতে চেকপোস্টের স্থান পরিবর্তনের জন্য অটোরিক্সায় করে অন্যত্র যাচ্ছিল পুলিশ সদস্যরা। পথে একটি মোটরসাইকেলসহ তিন ব্যক্তিকে রাস্তায় দেখতে পায় পুলিশ সদস্যরা। পুলিশ দেখে দু’জন ব্যক্তি মোটরসাইকেলে উঠে চলে গেলেও একজন উঠতে না পেরে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলে। পরে পুলিশি তদন্তে বের হয়ে আসে ফিরোজ ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থাকায় ডাকাতিসহ একাধিক অপরাধের অভিযোগে ১০টি মামলা রয়েছে।

সর্বশেষ