১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে ডিবি পুলিশের এসআই করোনায় আক্রান্ত, ছোট্ট শিশু বাবাকে দিচ্ছে শান্তনা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: আমাদের সমাজের প্রতিটি সংসারে বাবা-মা তাদের পরিবারের ছোট্র শিশুদেরকে হাসি-খুশিতে রাখার জন্য সব সময়ে বিভিন্ন ধরনের শান্তনা দিয়ে রাখতে দেখা অহরহ। বর্তমান বৈশ্বিক প্রাণঘাতী মহামারী কোভিড-১৯ করোনার আক্রান্তের ছোবলের মুখে পড়ে সবকিছু থাকতেও আজ একা ।এমন একটি ঘটনা বরিশাল নগর পুলিশ (ডিবি) গোয়েন্দা শাখা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আলম মুন্সি বর্তমান বৈশ্বিক মহামারী প্রাণঘাতী কোভিড করোনাকালে দায়িত্ব পালন করতে গিয়ে এখন সে নিজেই করোনায় আক্রান্ত হয়ে নিজ গৃহে শিশু সন্তান সহ সকলের কাছ থেকে দুরে কোয়ারেন্টিনে একাকী জীবন-যাপন করছেন। জানা গেছে, ফিরোজ আলম মুন্সি মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যা থেকে তিনদিন যাবত প্রচন্ড জ্বরে আক্রান্ত হওয়ার পাশাপাশি পেটেও সমস্যা দেখা দেয়।

পরবর্তী সময়ে শনিবার ( ২০ জুন) তার করোনা নমুনা পরিক্ষা করা হলে শরীরে প্রাণঘাতী কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়। তার সঙ্গে স্ত্রী ও ছোট কন্যা সন্তান বসবাস করলেও করোনা শনাক্ত হওয়ার পর নিজের ইচ্ছের বিরুদ্ধে সবার কাছ থেকে আলাদা থাকছেন তিনি।

ফিরোজ আলম মুন্সির ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেন ভিডিওটিতে দেখা যায়,ছোট কন্যা সন্তান বাবাকে শান্তনা দিয়ে বলছে,বাবা তুমি ছোট বেলায় অসুস্থ ছিলা তখন তুমি ভালো ভালো খাবার খাইছো,তারপর তুুমি ভালো হয়ে গেছো।তুমি এখন আসুস্থ,বাবা তুমি ভালো ভালো খাবার খাও তুমি সুস্থ হয়ে যাবা।বেশি বেশি রঙ চা খাবা সুস্থ হয়ে যাবা রং চায়ে ভিটামিন সি থাকে।

ফিরোজ আলম মুন্সি জানান,বর্তমানে আল­াহর অশেষ রহমতে সুস্থ আছি, করোনা শনাক্ত হওয়ার পর থেকে সমাজ ও পরিবারের স্বার্থে নিজেকে আলাদা করে রেখেছি। কিন্তু আমার ছোট বাচ্চা মেয়েকে কিভাবে বোঝাবো।ওর জন্য খুব কস্ট হচ্ছে।চোখের সামনে দেখি কিন্তু আগের মতো আদর করতে পারিনা।এরকম কস্ট আমি এর আগে কখোনো পাইনি।

ফিরোজ আলম মুন্সি বিগত দিনে নগরের বিভিন্ন এলাকায় নাগরিক নিরাপত্তার তাগিদে মাঠ পর্যায়ে করোনাকালের শুরু থেকেই নিরলসভাবে দায়ীত্ব পালন করেছেন।

সর্বশেষ